চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

এমবাপ্পে-নেইমারের গোলে জিতল পিএসজি

দিবালা-হিগুয়াইনে বড় জয় জুভেন্টাসের

স্পোর্টস ডেস্ক

১৭ জানুয়ারি, ২০২০ | ২:৪৬ পূর্বাহ্ণ

সাইনাস জনিত সমস্যার কারণে ২০১৯-২০ কোপা ইতালিয়ার শেষ ষোলতে উদিনেসের বিপক্ষে জুভেন্টাসের স্কোয়াডে ছিলেন না ক্রিশ্চিয়ানো রোনালদো। কিন্তু ‘সিআর৭’-এর অনুপস্থিতি বুঝতে দেননি দলের অন্যান্য ফরোয়ার্ডরা। পাউলো দিবালা, গঞ্জালো হিগুয়াইন এবং ডগলাস কস্তার জ্বলে ওঠার দিনে উদিনেসেকে ৪-০ গোলে হারিয়ে ইতালিয়ান কাপের শেষ আটে চলে গেল মরিজিও সারির দল। জুভেন্টাসের মত বড় জয় পেয়েছে প্যারিস সেইন্ট জার্মেইও। কিলিয়ান এমবাপ্পের জোড়া গোলে এএস মোনাকোকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে তারা, গোল পেয়েছেন নেইমারও। ম্যানচেস্টার ইউনাইটেডও, উলভসকে ১-০ গোলে হারিয়ে এফএ কাপের চতুর্থ রাউন্ডে চলে গেছে তারা। লিওনার্দো বনুচ্চি এবং রোনালদোর অনুপস্থিতিতে উদিনেসের বিপক্ষে জুভেন্টাসের অধিনায়ক ছিলেন দিবালা। নেতৃত্ব ভারে ভড়কে যাননি তিনি, উল্টো আবারও জানান দিয়েছেন নিজের সামর্থ্যরে।

১৮ মিনিটে হিগুয়াইনের সাথে দু’বার ‘ওয়ান টুঁ’ করে বুদ্ধিদীপ্ত ক্রসে ডিবক্সে তাকে পাস বাড়ান দিবালা। প্রতিপক্ষক গোলরক্ষককে একা পেয়ে ভুল করেননি ‘এল পিপিতা’। প্রথম গোল এসেছিল তার পাস থেকে, কিছুক্ষণ বাদেই ব্যবধান দ্বিগুণ করেন দিবালা নিজেই। ডিবক্সে ফেদেরিকো বের্নার্দেস্কিকে ফেলে দেন উদিনেসে গোলরক্ষক নিকোলাস।
১২ গজ থেকে গোল করেন ‘লা জোয়া’। প্রথমার্ধের মাঝামাঝি সময়েই নিশ্চিত হয়ে যায় ফলাফল। বাকিটা সময় চেষ্টা করেও ফিরতে পারেনি উদিনেসে।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট