চট্টগ্রাম মঙ্গলবার, ২১ জানুয়ারি, ২০২০

১৪ ডিসেম্বর, ২০১৯ | ২:১৩ অপরাহ্ন

অনলাইন ডেস্ক

টসে জিতে ফিল্ডিংয়ে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স

আজ বঙ্গবন্ধু বিপিএলের সপ্তম ম্যাচে মুখোমুখি হয়েছেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্স এবং রংপুর রেঞ্জার্স। হোম অব ক্রিকেট মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয়েছে দুপুর দেড়টায়। শেষ খবর পাওয়া পর্যন্ত ২ উইকেট হারিয়ে ৯ ওভারে ৭৮ রান করেছে রংপুর রেঞ্জার্স।

টসে জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন চট্টগ্রাম অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। ভারত সফরে ইনজুরির কারণে বিপিএলে দলের প্রথম ২ ম্যাচে খেলেননি তিনি। একাদশে ফিরেই টস জিতলেন মিডলঅর্ডার ব্যাটসম্যান।

চট্টগ্রাম একাদশে এসেছে ৩ পরিবর্তন। মাহমুদউল্লাহ ছাড়া দলে ফিরেছেন রায়ান বার্ল ও মেহেদী হাসান রানা। আর রংপুরের একাদশে বদল এসেছে চারটি। সুযোগ পেয়েছেন লেগস্পিনার রিশাদ হোসেন।

আসরে এরই মধ্যে ২টি ম্যাচ খেলেছে চট্টগ্রাম। প্রথমটি জিতলেও দ্বিতীয়টি হেরেছে তারা। রংপুর অবশ্য একটি ম্যাচ খেলেছে। কুমিল্লা ওয়ারিয়র্সের বিপক্ষে ১০৫ রানের বড় ব্যবধানে হেরেছে তারা।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স একাদশ: মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), আভিস্কা ফার্নান্দো, চ্যাডউইক ওয়ালটন, ইমরুল কায়েস, রায়ান বার্ল, নাসির হোসেন, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), রুবেল হোসেন, কেসরিক উইলিয়ামস, মুক্তার আলী ও মেহেদী হাসান রানা।

রংপুর রেঞ্জার্স একাদশ: মোহাম্মদ নবী (অধিনায়ক), মোহাম্মদ শেহজাদ (উইকেটরক্ষক), মোহাম্মদ নাঈম, জহুরুল ইসলাম অমি, লুইস গ্রেগরি, টম অ্যাবল, নাদিফ চৌধুরী, মোস্তাফিজুর রহমান, আরাফাত সানি, তাসকিন আহমেদ ও রিশাদ হোসেন।

পূর্বকোণ/পিআর 

The Post Viewed By: 73 People

সম্পর্কিত পোস্ট