চট্টগ্রাম সোমবার, ২৭ জানুয়ারি, ২০২০

১০ ডিসেম্বর, ২০১৯ | ২:৫৫ পূর্বাহ্ন

নিজস্ব ক্রীড়া প্রতিবেদক

মনোনয়নপত্র প্রত্যাহার হয়নি, কোষাধ্যক্ষ ও নির্বাহী সদস্য পদে নির্বাচন ১৮ ডিসেম্বর

সিজেকেএস নির্বাচন

অবশেষে নির্বাচন হচ্ছে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থায়। ১৮ ডিসেম্বর কোষাধ্যক্ষ ও নির্বাহী সদস্য পদে এবং তারও পরে সহ-সভাপতি পদে নির্বাচন অনুষ্ঠিত হবে। কোষাধ্যক্ষ ও নির্বাহী সদস্য পদে পূর্ব ঘোষিত তপশীল অনুসারেই ১৮ ডিসেম্বর নির্বাচন হবে। এছাড়া সহ-সভাপতি পদের জন্য আবারো তপশীল ঘোষনা করেই নির্বাচনের সকল প্রক্রিয়া মেনেই সবকিছুর জন্য নতুন তারিখ দিতে হবে। উল্লেখ্য, ইতিমধ্যে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সহ-সভাপতি পদে নির্বাচিত মো. হাফিজুর রহমান (গতকাল আনুষ্ঠানিকভাবে) মনোনয়ন পত্র

প্রত্যাহার করে নিলে এ ধরণের পরিস্থিতির অবতারনা হয়, যা চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ইতিহাসে এই-ই প্রথম।

এছাড়া, এভাবে স্রােতের বিপরীতে গিয়ে কোষাধ্যক্ষ পদে রাশেদুল আলম এবং নির্বাহী সদস্য পদে প্রবীণ কুমার ঘোষের মনোনয়ন পত্র প্রত্যাহার না করার বিষয়টি আলোচনা ও সমালোচনার ঝড় তুলেছে। কারো কারো মতে ঐ দুজনকে প্রত্যাহারের জন্য অনেক চেষ্ঠা করেও নাকি কোন ফল পাওয়া যায়নি। অনেকেই আবার ওদের সাহসেরও প্রশংসা করেছেন।

কোষাধ্যক্ষ পদে (পদের সংখ্যা:১)- ফরম দাখিল করেছেন, রাশেদুল আলম ও শাহাবুদ্দীন মো. জাহাঙ্গীর এবং নির্বাহী সদস্য পদে ফরম দাখিল করেছেন ১৪ জন (পদের সংখ্যা: ১৩):-প্রবীন কুমার ঘোষ, আবুল হাশেম, সৈয়দ আবুল বশর, জহির আহমেদ চৌধুরী, এ. কে এম আবদুল হান্নান আকবর, মোহাম্মদ ইউসুফ, আ ন ম ওয়াহিদ দুলাল, গোলাম মহিউদ্দিন হাসান, অহীদ সিরাজ চৌধুরী স্বপন, মোহাম্মদ শাহজাহান, হাসান মুরাদ বিপ্লব, মো. জমির উদ্দিন (বুলু), মো. আব্দুল বাসেত ও নাসির মিঞা।

The Post Viewed By: 46 People

সম্পর্কিত পোস্ট