চট্টগ্রাম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

বাংলাদেশের বিরুদ্ধে টসে জিতে ব্যাট করছে ওয়েস্ট ইন্ডিজ

নিজস্ব প্রতিবেদক

১৩ মে, ২০১৯ | ৫:২৩ অপরাহ্ণ

আয়ারল্যান্ডের ডাবলিনে ত্রিদেশীয় সিরিজে আজ (১৩ মে) বাংলাদেশের বিরুদ্ধে টসে জয়ী হয়ে ব্যাট করছে ওয়েস্ট ইন্ডিজ। ২২ ওভার ৪ বল শেষে ওয়েস্ট ইন্ডিজের সংগ্রহ ৩ উইকেটে ৯৬ রান। শাই হোপ ৬৪ বলে ৪৭ রান নিয়ে ব্যাটিংয়ে আছেন।

আজ বাংলাদেশের একাদশে মোহাম্মদ সাইফুদ্দিনের পরিবর্তে দলভুক্ত করা হয়েছে আবু জায়েদ রাহীকে। এ যাবত ৫ ওভার বোলিং করে ২৬ রান দিয়েছেন তিনি। উইকেট নিতে পারেননি। মাশরাফি বিন মর্তুজা ৬ ওভার বোলিং করে ৩২ রান দিয়ে নিয়েছেন আগের ম্যাচের সেঞ্চুরিয়ান সুনীল এমব্রিসের উইকেট। আর মেহেদী মিরাজ ৬ ওভার বল করে ২৪ রান দিয়ে পেয়েছেন ড্যারেন ব্রাভোর উইকেট। মুস্তাফিজ ৩ ওভারে ১২ রান দিয়ে নিয়েছেন রসটন চেজের উইকেট।

বাংলাদেশ নিজেদের প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে পরাজিত করে ৮ উইকেটে। টসে জিতে ব্যাটিং নিয়ে ওয়েস্ট ইন্ডিজের ব্যাটসম্যানরা ৫০ ওভার ব্যাট করে শাই হোপের সেঞ্চুরিতে ৯ উইকেট হারিয়ে ২৬১ রান তুলতে সক্ষম হয়। জয়ের জন্য ২৬২ রানের টার্গেটে ব্যাট করতে নেমে  সৌম্য সরকারের ৭৩, তামিম ইকবালের ৮০ ও সাকিব আল হাসানের ৬১ রানে সহজেই জয়ের বন্দরে পৌঁছে বাংলাদেশ। বাংলাদেশের বোলারদের মধ্যে সেই ম্যাচে মাশরাফি মর্তুজা ১০ ওভারে ৪৯ রান দিয়ে তিন উইকেট দখল করেন। এছাড়া মোহাম্মদ সাইফুদ্দিন ১০ ওভারে ৪৭ রান দিয়ে ২টি ও মোস্তাফিজুর রহমান ৮৪ রান খরচায় পান ২টি উইকেট পান। ১টি করে উইকেট নেন সাকিব আল হাসান ৩৩ ও মেহেদী হাসান মিরাজ ৩৮ রান দিয়ে ।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট