চট্টগ্রাম শুক্রবার, ০৫ মার্চ, ২০২১

সর্বশেষ:

১৬ নভেম্বর, ২০১৯ | ৯:১৭ অপরাহ্ণ

ক্রীড়া প্রতিবেদক

উন্মোচন হলো বঙ্গবন্ধু বিপিএল’র লোগো

এবারের বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নাম হবে ‘বঙ্গবন্ধু বিপিএল’ নামে।  সম্পূর্ণ নতুন আঙ্গিকে এই টুর্নামেন্ট আয়োজন করা হচ্ছে কোনো ধরনের ফ্র্যাঞ্চাইজি ছাড়াই। টুর্ণামেন্টটির আয়োজন ও দল ব্যবস্থাপনা সবই করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ৮ ডিসেম্বর এর উদ্বোধন করবেন।

আজ শনিবার (১৬ নভেম্বর) বিসিবি প্রধান নাজমুল হাসান পাপনসহ বোর্ডের অন্য পরিচালকদের উপস্থিতিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে নামকৃত এ টুর্ণামেন্টের লোগো উন্মোচিত হয়। আগামীকাল রবিবার হোটেল র‌্যাডিসনে সন্ধ্যা ৬টায় হবে এবারের বিপিএলের প্লেয়ার্স ড্রাফট।

বিসিবি প্রেসিডেন্ট বলেন, আগামী ৮ ডিসেম্বর থেকে শুরু হবে বঙ্গবন্ধু বর্ষ। প্রধানমন্ত্রী ওই দিন বিপিএলের উদ্বোধন করবেন। বিপিএলের মাধ্যমে বঙ্গবন্ধু বর্ষ শুরু হচ্ছে, এটা আমাদের জন্য গুরুত্বপূর্ণ। আর তাই এবারের বিপিএল বিশেষ বিপিএল। দেশি খেলোয়াড়রা অন্যবার খুব একটা সুযোগ পায় না। এবারের বিপিএলে দেশিদের প্রাধান্য দেয়া হবে। এতে করে উপকৃত হবে দেশের ক্রিকেট।

অনুষ্ঠানে দলগুলোর নাম ঘোষণা করা হয়। সাতটি দল হচ্ছে−যমুনা ব্যাংক ঢাকা প্লাটুন, চট্টগ্রাম চ্যালেঞ্জার্স, কুমিল্লা ওয়ারিয়র্স, প্রিমিয়ার ব্যাংক সিলেট থান্ডার্স, রাজশাহী রয়্যালস, রংপুর রেঞ্জার্স ও খুলনা টাইগার্স।

 

পূর্বকোণ/রাশেদ

শেয়ার করুন
The Post Viewed By: 222 People

সম্পর্কিত পোস্ট