চট্টগ্রাম রবিবার, ০৮ ডিসেম্বর, ২০১৯

সর্বশেষ:

১২ নভেম্বর, ২০১৯ | ১:২৯ পূর্বাহ্ন

নিজস্ব ক্রীড়া প্রতিবেদক

ভেটারেন ফুটবলে প্রভাত ক্লাব চ্যাম্পিয়ন

চট্টগ্রাম জার্নালিস্টস স্পোর্টস ক্লাব আয়োজিত কম্প্রিহেন্সিভ হোল্ডিংস-কে এম এজেন্সি ভেটারেন (চল্লিশোর্ধ্ব) ফুটবল টুর্নামেন্টে আগ্রাবাদের প্রভাত ক্লাব চ্যাম্পিয়ন হয়েছে। গতকাল এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে তারা টাইব্রেকারে চান্দগাঁও খেলোয়াড় সমিতিকে ২-১ গোলে পরাজিত করেছে। দু-দলের নির্ধারিত সময়ের খেলা ১-১ গোলে ড্র ছিল। এতে চান্দগাঁও খেলোয়াড় সমিতির জুয়েল ও প্রভাত ক্লাবের জাহেদ গোল করেন।

টাইব্রেকারে প্রভাত ক্লাবের জাহেদ ও আনিস এবং চান্দগাঁও খেলোয়াড় সমিতির ইউনুস গোল করেন। জয়ী দলের জাহেদ ম্যান অব দ্য ফাইনাল এবং বিজিত দলের অনুপম বড়ুয়া অপু ম্যান অব দ্য টুর্নামেন্ট হিসেবে পুরস্কৃত হন। এছাড়া বয়স্ক ফুটবলার হিসেবে পুরস্কার পেয়েছেন মুক্তকণ্ঠ গ্রিণ দলের শামীম আহমেদ। খেলা শেষে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন ব্যক্তিগত তহবিল থেকে দু-দলকে ৫ হাজার টাকাসহ আয়োজকদের পক্ষ থেকে চ্যাম্পিয়ন দলকে ট্রফিসহ ১০ হাজার এবং রানার্স আপকে ট্রফিসহ ৮ হাজার ও ম্যান অব দ্য টুর্নামেন্টকে ট্রফিসহ ২ হাজার টাকা প্রদান করেন।

এছাড়া প্রধান অতিথি ১০দিন ব্যাপী এ টুর্নামেন্টের ম্যান অব দ্য ম্যাচের ৩ এডজুডিকেডর ডেরিক রেনডলফ, দীপক বড়–য়া ও রাকিব মাহামুদকে আয়োজকদের পক্ষ থেকে সম্মাননা স্মারক তুলে দেন। বয়স্ক ফুটবলারের পুরস্কারের স্পন্সর ছিলেন সিজেকেএস কাউন্সিলর এনামুল হক। চট্টগ্রাম জানালিস্টস স্পোর্টস ক্লাবের সভাপতি দেবাশীষ বড়–য়া দেবুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি প্রেস ক্লাব সভাপতি আলহাজ আলী আব্বাস ও কো-স্পন্সর কে এম এজেন্সির স্বত্ত্বাধিকারি মসিউল আলম স্বপন বক্তব্য প্রদান করেন। সংগঠনের সাধারন সম্পাদক সাইফুল্লাহ চৌধুরীর পরিচালনায় এ সময় অন্যান্যের মধ্যে সিজেকেএস সহ-সভাপতি মোজাম্মেল হক, যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, নির্বাহী সদস্য এহসানুল হায়দার চৌধুরী বাবুল, নির্বাহী সদস্য ও সিডিএফএ সাধারণ সম্পাদক আ ন ম ওয়াহিদ দুলাল, সিজেকেএ নির্বাহী সদস্য ইঞ্জিনিয়ার জসিম উদ্দিনসহ সংশ্লিস্ট কমর্কর্তারা উপস্থিত ছিলেন। ফাইনাল খেলাটি পরিচালনা করেন বিশ^জিত সাহা।

The Post Viewed By: 34 People

সম্পর্কিত পোস্ট