চট্টগ্রাম বুধবার, ১৩ নভেম্বর, ২০১৯

সর্বশেষ:

১০ নভেম্বর, ২০১৯ | ১:২৯ পূর্বাহ্ণ

নিজস্ব ক্রীড়া প্রতিবেদক

আজ ২টি সেমিফাইনাল ও কাল ফাইনাল

ভেটারেন ফুটবলের শেষ চারে মালেক এফসি ও মহিবুল্লাহ স্মৃতি সংসদ

চট্টগ্রাম জানালিস্টস স্পোর্টস ক্লাব আয়োজিত কম্প্রিহেন্সিভ হোল্ডিংস-কে এম এজেন্সি ভেটারেন (চল্লিশোর্ধ্ব) ফুটবল টুর্নামেন্টে বি গ্রপ থেকে যথাক্রমে চ্যাম্পিয়ন ও রানার্স আপ হয়ে সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেছে আবদুল মালেক স্মৃতি এফসি ও পটিয়া মহিবুল্লাহ স্মৃতি সংসদ।
গতকাল এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত রাউন্ড রবীন লিগের শেষ ২টি ম্যাচে আবদুল মালেক স্মৃতি এফসি ২-১ গোলে এলএসআরবিএমপি’কে এবং পটিয়া মহিবুল্লাহ স্মৃতি সংসদ ৩-০ গোলে হাটহাজারী উপজেলা ক্রীড়া সংস্থাকে হারিয়ে এ যোগ্যতা অর্জন করেছে। এর আগে শেষ হওয়া এ গ্রুপের ম্যাচে চান্দগাঁও খেলোয়াড় সমিতি চ্যাম্পিয়ন ও প্রভাত ক্লাব রানার্স আপ হয়। আজ (রবিবার) এ টুর্নামেন্টের ২টি সেমিফাইনাল এবং কাল সোমবার বিকেল ৩টায় ফাইনাল অনুষ্ঠিত হবে।

আজ প্রথম সেমিফাইনালে দুপুর ২টা ৩০ মিনিটে এ গ্রুপ চ্যাম্পিয়ন চান্দগাঁও খেলোয়াড় সমিতি ও বি গ্রুপ রানার্স আপ পটিয়া মহিবুল্লাহ স্মৃতি সংসদ এবং বিকেল ৩টা ৩০ মিনিটে ২য় সেমিফাইনালে বি গ্রুপ চ্যাম্পিয়ন আবদুল মালেক স্মৃতি এফসি ও প্রভাত ক্লাব মুখোমুখি হবে। গতকাল প্রথম ম্যাচে মালেক স্মৃতি এফসি’র হয়ে রানা ও বিটু বড়ুয়া ও এলএসআরবিএমপি’র হয়ে ফেরদৌস গোল করেন। বিটু বড়–য়া সেরা খেলোয়াড় নির্বাচিত হন। অপর ম্যাচে মহিবুল্লাহ স্মৃতি সংসদের নুরুল ইসলাম ২টি ও আবুল গোল করেন। নুরুল ইসলাম সেরা খেলোয়াড় মনোনিত হন। খেলা শেষে তাকে পুরস্কার বিতরণ করেন সাবেক কৃতি ফুটবলার এবং টুর্নামেন্টের ম্যান অব দ্য ম্যাচের এডজুডিকেডর রাকিব মাহামুদ। উল্লেখ্য সেমিফাইনাল ও ফাইনালে নির্ধারিত সময়ের খেলা ড্র থাকলে সরাসরি টাইব্রেকারের মাধ্যমে খেলার ফলাফল নিষ্পত্তি হবে।

আজকের খেলা: প্রথম সেমিফাইনাল (দুপুর ২টা ৩০ মিনিট) চান্দগাঁও খেলোয়াড় সমিতি বনাম পটিয়া মহিবুল্লাহ স্মৃতি সংসদ এবং দ্বিতীয় সেমিফাইনাল (বিকেল ৩টা ৩০ মিনিট) আবদুল মালেক স্মৃতি এফসি বনাম প্রভাত ক্লাব।

The Post Viewed By: 16 People

সম্পর্কিত পোস্ট