চট্টগ্রাম বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

টেস্টে স্বাভাবিক খেলাটাই খেলতে চান সাদমান

স্পোর্টস ডেস্ক

৯ নভেম্বর, ২০১৯ | ১:৪১ পূর্বাহ্ণ

সাকিব-তামিম না থাকলেও নেই কোনো বাড়তি চাপ। নতুনরা দায়িত্ব নিতে প্রস্তুত। প্রতিপক্ষ ভারত শক্তিশালী হলেও নির্ভার থেকে নিজেদের স্বাভাবিক খেলাটা খেলতে চান সবাই। এমন প্রত্যয়ের কথা জানালেন সাদমান-সাইফরা। টেস্ট সিরিজ খেলতে গতকাল ভারত গেছেন মুমিনুল হকের নেতৃত্বে টেস্ট দলের ৮ সদস্য। নিয়মিত টেস্ট অধিনায়ককে ছাড়াই ভারতের বিপক্ষে টেস্ট সিরিজ খেলবে টিম বাংলাদেশ। প্রথমবারের মতো সাদা পোশাকে অধিনায়কত্বের দায়িত্ব কাঁধে উঠেছে মুমিনুলের। নতুন আর অভিজ্ঞদের নিয়ে গড়া দল নিয়ে নির্ভার থাকতে চান মুমিনুল।

টেস্ট দলে নেই দলের দুই ব্যাটিং স্তম্ভ সাকিব ও তামিম। তাদের না থাকাটা দলের জন্য কিছুটা হলেও বাড়তি চাপ। তবে এ চাপ সামলে নিতে প্রস্তুত নবীনরা। ভারতের বিপক্ষে স্বাভাবিক খেলাটাই খেলতে চান তারা। সাদমান ইসলাম বলেন, দলের মধ্যে চাপ নেই। আমরা অন্য দলের সঙ্গে যেভাবে খেলি, সেভাবে খেলব। সাকিব ছাড়া, বাংলাদেশের টিমে বড় একটি পেশার। তবে দলের মিরাজ ও তাইজুল রয়েছে আশা করি তারা সেটা সামলে নেবে।

দলে প্রথমবারের মতো সুযোগ পেয়েছেন সাইফ হাসান। স্বাভাবিকভাবে আছেন ফুরফুরে মেজাজে। ঘরোয়া লিগের ক্যারিয়ারটাও বেশ সমৃদ্ধ তার। ভারতের বিপক্ষে চাপমুক্ত থাকতে চান তিনি। এদিকে গোলাপি বলে প্রথমবার টেস্ট খেলবে দু’দল। তাই বল নিয়ে রহস্য কিছুটা থেকেই যাচ্ছে। আছে রোমাঞ্চও। নতুন এ বলে নিজেদের খাপ খাওয়াতে অনুশীলনটাও মন্দ হয়নি মুমিনুল-সাদমানদের। ১৪ নভেম্বর ইন্দোরে প্রথম টেস্টে মুখোমুখি হবে দু’দল। আর শেষ টেস্টে গোলাপি বলে খেলবে টিম বাংলাদেশ। কলকাতার ইডেন গার্ডেনে ২২ নভেম্বর মাঠে গড়াবে ম্যাচটি।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট