চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯

সর্বশেষ:

৮ নভেম্বর, ২০১৯ | ২:০১ পূর্বাহ্ন

স্পোর্টস ডেস্ক

চোট পেয়েছেন সাদমান

ভারতের বিপক্ষে টেস্ট সিরিজের প্রস্তুতিতে ঘাম ঝরাচ্ছেন বাংলাদেশের ক্রিকেটাররা। মিরপুরের একাডেমি মাঠে গতকাল ব্যাটিং অনুশীলন করেছেন বাঁহাতি ওপেনার সাদমান ইসলাম। এ সময় বাঁহাতের কনুইয়ে চোট পেয়েছেন তিনি। চোট কতটা গুরুতর এখনও জানা যায়নি। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসক দেবাশিষ চৌধুরী জানান, সাদমানের চোট ইস্যুতে এখনও তাঁর শরণাপন্ন হননি ফিজিওরা। বিসিবি চিকিৎসক বলেন, ‘সাদমান চোট পেয়েছে এখনও সেরকম কোনো তথ্য পাইনি। বোধহয় চোট খুব একটা গুরুতর নয়। যে কারণে হয়তো ফিজিওদের আমার শরণাপন্ন হওয়ার প্রয়োজন পড়েনি।’ এদিন বেলা সোয়া ১২টার দিকে ব্যাটিং অনুশীলনে নামেন সাদমান। প্রায় এক ঘণ্টা ব্যাটিং অনুশীলন করেন তিনি। এরপর টিম বয় বুলবুলের একটি থ্রোয়ার বল রক্ষণাত্মক ভঙ্গিমায় খেলতে গেলে বাঁহাতের কনুইয়ে আঘাত লাগে তাঁর। সঙ্গে সঙ্গে আঘাতপ্রাপ্ত স্থানে পানি দেন।

কিছুক্ষণ বিশ্রাম নিয়ে আবার ব্যাটিংয়ে নামলে বেশিক্ষণ অনুশীলন করতে পারেননি সাদমান। দুই বল খেলেই উঠে আসেন তিনি। মাঠ ছাড়ার সময় সাদমান নিজেই জানিয়েছেন, গুরুতর কিছু নয়। বরফ দিলেই ঠিক হয়ে যাবে। এদিন সাদমানের সঙ্গে অনুশীলন করেছেন মেহেদী হাসান মিরাজও।

বোলিং এবং ব্যাটিং দুই বিভাগেই নিজেকে ঝালিয়ে নিয়েছেন এই অলরাউন্ডার। আগামী ১৪ নভেম্বর থেকে শুরু হবে ভারতের বিপক্ষে টেস্ট সিরিজের প্রথম ম্যাচ। টেস্ট স্কোয়াডে থাকা বেশ কিছু ক্রিকেটাররা এখনও বাংলাদেশেই অবস্থান করছেন। ৮ নভেম্বর ভারতের উদ্দেশে দেশ ছাড়বেন মুমিনুল হক, সাদমানরা।

The Post Viewed By: 20 People

সম্পর্কিত পোস্ট