চট্টগ্রাম শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯

৫ নভেম্বর, ২০১৯ | ১২:৩৯ পূর্বাহ্ণ

ভেটারেন ফুটবলের দু’টি ম্যাচই ড্র

চট্টগ্রাম জানালিস্টস স্পোর্টস ক্লাব আয়োজিত কম্প্রিহেন্সিভ হোল্ডিংস-কেএম এজেন্সি ভেটারেন (চল্লিশোর্ধ্ব) ফুটবল টুর্নামেন্টে গতকালকের দু’টি ম্যাচই ড্র হয়েছে। এম এ আজিজ স্টেডিয়ামে চান্দগাঁও খেলোয়াড় সমিতি ও প্রভাত ক্লাবের মধ্যেকার তীব্র প্রতিন্ধিতাপূর্ণ দিনের প্রথম ম্যাচটি গোলশূণ্য (০-০) ড্র হয়। ম্যাচ সেরা প্রভাতের গোলরক্ষক বিনয় ভূষণের হাতে ক্রেস্ট তুলে দেন সিজেকেএস কাউন্সিলর, সিডিএফএ কোষাধ্যক্ষ চট্টগ্রাম আবাহনী ক্রীড়াচক্রের সাবেক অধিনায়ক মোহাম্মদ শাহজাহান। পরে মুক্তকণ্ঠ গ্রিন ও দেলোয়ার হোসেন ফাউন্ডেশনের উপভোগ্য ম্যাচটি ২-২ গোলে ড্র হয়।

দেলোয়ার হোসেন ফাউন্ডেশনের পক্ষে সাজু ও পারভেজ এবং মুক্তকণ্ঠ গ্রিণ’র গোবিন্দ ও মানিক গোল করেন। ম্যান অব দ্য ম্যাচ সাবেক জাতীয় ফুটবলার দেলোয়ার হোসেন ফাউন্ডেশনের পারভেজের হাতে পুরস্কার তুলে দেন সিজেকেএস কাউন্সিলর, কৃতি ফুটবল সংগঠক কাজী জসিম উদ্দিন।

দুই ম্যাচ শেষে ‘এ’ গ্রুপে চান্দগাঁও খেলোয়াড় সমিতি ও প্রভাত সমান ৪ পয়েন্ট করে এবং মুক্তকণ্ঠ গ্রিন ও দেলোয়ার হোসেন ফাউন্ডেশনের পয়েন্টও সমান ১। আজকের খেলা: আবদুল মালেক স্মৃতি এফসি বনাম পটিয়া এ টি এম মহিবুল্লাহ স্মৃতি সংসদ (২-৪৫টা) এবং এলএসআরবিএমপি বনাম হাটহাজারী উপজেলা ক্রীড়া সংস্থা (৩-৪৫টা)। বিজ্ঞপ্তি

The Post Viewed By: 21 People

সম্পর্কিত পোস্ট