চট্টগ্রাম বুধবার, ১৩ নভেম্বর, ২০১৯

২২ অক্টোবর, ২০১৯ | ২:৩৭ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

সভায় ইতিবাচক কিছু হতে পারে: জালাল ইউনুস

ক্রিকেটারদের ধর্মঘটে নড়েচড়ে বসেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। জরুরি ভিত্তিতে মঙ্গলবার সভা ডেকেছে বিসিবি। জরুরি এই সভায় অংশ নিতে বেলা ১২টা থেকেই বিসিবিতে আসতে থাকেন বোর্ড পরিচালকরা। সভায় যোগ দেওয়ার আগে বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস আশা প্রকাশ করেছেন, ইতিবাচক কিছু হবে এই সভায়।

বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন সভায় যোগ দিতে আসেন ১টায়। সভায় যোগ দেওয়ার আগে বর্তমান পরিস্থিতিকে গুরুতর হিসেবে দেখছেন বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।

তিনি বললেন, ‘যেহেতু সামনেই ভারত সফর। তার আগে ক্রিকেটারদের এমন দাবি-দাওয়ার বিষয়টি সুরাহা হওয়া জরুরি। আশা করছি সভায় ইতিবাচক কিছু একটা হবে।’

এদিকে এই বোর্ড সভা শেষে সংবাদমাধ্যমের সামনে নিজেদের অবস্থান তুলে ধরবেন কোয়াবের (ক্রিকেটার ওয়েলফেয়ার এসোসিয়েশন অব বাংলাদেশ) সভাপতি নাঈমুর রহমান ও সাধারণ সম্পাদক দেবব্রত পাল।

প্রসঙ্গত, গতকাল সোমবার ১১ দফা দাবি পূরণ না হওয়া পর্যন্ত সব ধরনের ক্রিকেট বর্জনের  ঘোষণা দিয়েছেন সাকিব-তামিমরা। মিরপুর ক্রিকেট একাডেমিতে ক্রিকেটারদের মুখপাত্র হিসেবে ধর্মঘটের ঘোষণা দেন সাকিব আল হাসান। এরপর নিজেদের দাবিগুলো তুলে ধরেছেন তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, নাঈম ইসলাম, এনামুল হক জুনিয়র, এনামুল হক বিজয়, তাসকিন আহমেদ ও জুনায়েদ সিদ্দিকরা। এরমধ্যে কোয়াব বিলুপ্তির ব্যাপারে প্রথম দাবি পেশ করেন নাঈম।

পূর্বকোণ/পিআর

The Post Viewed By: 71 People

সম্পর্কিত পোস্ট