চট্টগ্রাম বুধবার, ১৩ নভেম্বর, ২০১৯

১৬ অক্টোবর, ২০১৯ | ২:৩১ পূর্বাহ্ণ

পাকিস্তানের প্রথম শ্রেণির ক্রিকেটার এখন ভাড়ায় ট্রাক চালান !

মানুষের জীবনে গুরুত্বপূর্ণ কিছু বাঁক আসে। তাতে কারও ভাগ্য বদলে যায়, আবার কারও জীবন হয়ে যায় ছন্নছাড়া। যেমনটা ঘটেছে পাকিস্তানের সাবেক ক্রিকেটার ফজল সুবহানের জীবনে। আগে মাসিক বেতন ছিল প্রায় লাখ টাকার কাছে এখন সেখানে তিনি চল্লিশ হাজার টাকাও রোজগার করেন না।

ক্রিকেট থেকে অনেক দূরে থাকা ফজল এখন ভাড়ায় ট্রাক কিংবা পিকআপ ভ্যান চালিয়ে জীবন নির্বাহ করেন! সম্প্রতি সোশ্যাল সাইটে ছড়িয়ে পড়েছে ফজলের জীবনকাহিনী। ফজল ২০১৬-১৭ সালে করাচি ব্লুজের হয়ে টি-টোয়েন্টি খেলেছেন।

ডানহাতি ব্যাটসম্যান ছিলেন ফজল। ৪০ টি প্রথম শ্রেণীর ম্যাচে ৩২.৮৭ গড়ে ২,৩০২ রান করেন। ২৯ টি ম্যাচে রান কুড়িয়েছেন ৬৫৯। তবে এখন এই খেলোয়াড় খেলার জগৎ থেকে অনেক দূরে। তিনি সংসার চালাতে ভাড়ার গাড়ি চালাচ্ছেন। যা দেখে তাজ্জব বনেছে নেটপাড়া। এমনটাও হয়? প্রশ্ন তুলেছেন অনেকে। পোস্ট টি শেয়ার করার সঙ্গে এক সাংবাদিক জানিয়েছেন, আগে মাসিক বেতন ছিল প্রায় লাখ টাকার কাছে এখন সেখানে তিনি চল্লিশ হাজার টাকাও রোজগার করেন না।

তবে কেন হল এই পরিণতি, তার বিস্তারিত জানা যায়নি। আপাতত ফজলের জীবন কাহিনী ফেসবুক-টুইটারে ভাইরাল হয়ে গেছে। তার পাশে দাঁড়ানোর জন্য পাকিস্তান ক্রিকেট বোর্ডকে (পিসিবি) আহ্বান জানাচ্ছেন দেশটির ক্রিকেটপ্রেমী এবং সাধারণ জনগন।-ইন্টারনেট

The Post Viewed By: 59 People

সম্পর্কিত পোস্ট