চট্টগ্রাম শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯

সর্বশেষ:

১৫ অক্টোবর, ২০১৯ | ২:৩৬ পূর্বাহ্ন

নিজস্ব ক্রীড়া প্রতিবেদক

শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ ফুটবলের ফিকশ্চার প্রণয়ন

আগামী ১৯ অক্টোবর থেকে চট্টগ্রামে শুরু হতে যাচ্ছে শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ ফুটবলের তৃতীয় আসর। ১২দিন ব্যাপী এ টুর্নামেন্টের ফাইনাল হবে ৩০ অক্টোবর। এই আসরে অংশ নেয়া ৮টি দলের গ্রুপিং বেশ কিছুদিন আগে সম্পন্ন হয়েছে। এতে ‘এ’ গ্রুপে রয়েছে চট্টগ্রাম আবাহনী, বর্তমান চ্যাম্পিয়ন মালদ্বীপের টিসি স্পোর্টস, ভারতের মোহনবাগান এথলেটিক ক্লাব এবং লাওসের ইয়াং এলিফ্যান্টস এফসি। ‘বি’ গ্রুপের দলগুলো হচ্ছে, ঢাকা আবাহনী ও বসুন্ধরার সঙ্গী ভারতের চেন্নাই সিটি এফসি ও মালয়েশিয়ার তেরেঙ্গানু এফসি। গতকাল এ টুর্নামেন্টের ফিকশ্চার প্রনয়ণ করা হয়েছে। সে অনুসারে ১৯ অক্টোবর শুরু হওয়া এ টুর্নামেন্টের প্রথম পর্বের খেলা শেষ হবে ২৫ অক্টোবর। ২৬ অক্টোবর বিরতি দিয়ে ২৭ ও ২৮ অক্টোবর ২টি সেমিফাইনাল এবং আবারো ২৯ অক্টোবর বিরতি দিয়ে ৩০ অক্টোবর ফাইনাল অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ৫০ হাজার, রানার্স-আপ ২৫ হাজার এবং অংশ নেওয়া প্রতিটি দল পাবে ১০ হাজার ডলার করে।

২০১৫ সালে প্রথম আসরে চ্যাম্পিয়ন হয়েছিল চট্টগ্রাম আবাহনী এবং ২০১৭ সালে দ্বিতীয় আসরে শিরোপা জিতেছিল মালদ্বীপের ক্লাব টিসি স্পোর্টস।

ফিকশ্চার: ১৯ অক্টোবর: চট্টগ্রাম আবাহনী বনাম মালদ্বীপের টিসি স্পোর্টস (সন্ধ্যে ৭টা), ২০ অক্টোবর: ভারতের মোহনবাগান এথলেটিক ক্লাব বনাম লাওসের ইয়াং এলিফ্যান্টস এফসি (সন্ধ্যে ৭টা), ২১ অক্টোবর: ভারতের চেন্নাই সিটি এফসি বনাম মালয়েশিয়ার তেরেঙ্গানু এফসি (বিকেল ৪টা) এবং ঢাকা আবাহনী বনাম ঢাকা বসুন্ধরা কিংস (সন্ধ্যে ৭টা), ২২ অক্টোবর: মালদ্বীপের টিসি স্পোর্টস বনাম ভারতের মোহনবাগান এথলেটিক ক্লাব (বিকেল ৪টা) এবং চট্টগ্রাম আবাহনী বনাম লাওসের ইয়াং এলিফ্যান্টস এফসি (সন্ধ্যে ৭টা),

২৩ অক্টোবর: বসুন্ধরা কিংস বনাম ভারতের চেন্নাই সিটি এফসি (বিকেল ৪টা) এবং ঢাকা আবাহনী বনাম মালয়েশিয়ার তেরেঙ্গানু এফসি (সন্ধ্যে ৭টা), ২৪ অক্টোবর: মালদ্বীপের টিসি স্পোর্টস বনাম লাওসের ইয়াং এলিফ্যান্টস এফসি (বিকেল ৪টা) এবং চট্টগ্রাম আবাহনী বনাম ভারতের মোহনবাগান এথলেটিক ক্লাব (সন্ধ্যে ৭টা), ২৫ অক্টোবর: ঢাকা আবাহনী বনাম ভারতের চেন্নাই সিটি এফসি (বিকেল ৪টা) এবং বসুন্ধরা কিংস বনাম মালয়েশিয়ার তেরেঙ্গানু এফসি (সন্ধ্যে ৭টা), ২৬ অক্টোবর: বিরতি, ২৭ অক্টোবর: ১ম সেমিফাইনাল: এ গ্রুপ চ্যাম্পিয়ন বনাম বি গ্রুপ রানার্স আপ (সন্ধ্যে ৭টা);
২৮ অক্টোবর: ২য় সেমিফাইনাল: বি গ্রুপ চ্যাম্পিয়ন বনাম এ গ্রুপ রানার্স আপ (সন্ধ্যে ৭টা), ২৯ অক্টোবর: বিরতি এবং ৩০ অক্টোবর: ফাইনাল- ১ম সেমিফাইনাল বিজয়ী বনাম ২য় সেমিফাইনাল বিজয়ী (সন্ধ্যে ৭টা)।

The Post Viewed By: 180 People

সম্পর্কিত পোস্ট