চট্টগ্রাম শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯

সর্বশেষ:

১৪ অক্টোবর, ২০১৯ | ২:০২ পূর্বাহ্ন

প্রেস ক্লাব বার্ষিক ক্রীড়া ব্যাডমিন্টন পুরুষ এককের প্রথম রাউন্ড সম্পন্ন

চট্টগ্রাম প্রেস ক্লাব-সাইফ পাওয়ারটেক বার্ষিক ক্রীড়ার ব্যাডমিন্টন পুরুষ এককের প্রথম রাউন্ডের খেলাসমূহ গতকাল রবিবার সম্পন্ন হয়েছে। এতে দর্শক হয়ে এই ইভেন্টের বেশ কয়েকটি খেলা উপভোগ করার পাশাপাশি সদস্য প্রতিযোগীদের উৎসাহিত করেছেন, প্রেস ক্লাব সভাপতি আলহাজ আলী আব্বাস ও সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ। এ সময় অন্যান্যের মধ্যে সিজেকেএস ব্যাডমিন্টন কমিটির সম্পাদক দিদারুল আলম দিদার, সিডিএফএ কোষাধ্যক্ষ মো. শাহাজাহান, সিজেকেএস কাউন্সিলর এনামুল হকসহ প্রেস ক্লাব ক্রীড়া পরিচালনা কমিটির কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

গতকাল একক ইভেন্টের বিভিন্ন খেলায় ক গ্রুপে রবি শংকর চক্রবর্তী এবং সোহেল সরওয়ার, খ গ্রুপে সবুর শুভ এবং আরিচ আহমেদ শাহ, গ গ্রুপে এস এম ইফতেখারুল ইসলাম, রাহুল দাশ নয়ন এবং রতন বড়–য়া, ঘ গ্রুপে কামাল উদ্দিন খোকন এবং সুমন গোস্বামী প্রতিপক্ষকে হারিয়ে পরবর্তী রাউন্ডে উন্নীত হয়েছেন। খেলাসমূহ পরিচালনা করেন চট্টগ্রামের ব্যাডমিন্টনের হেড কোচ মোহাম্মদ মোর্শেদ খান।

আজ সোমবার ব্যাডমিন্টন পুরুষ এককে ক গ্রুপ থেকে শাহনেওয়াজ রিটন এবং রবি শংকর চক্রবর্তী মুখোমুখি হবেন ১১:৩০ টায়, গ গ্রুপ থেকে তাজুল ইসলাম এবং এস এম ইফতেখারুল ইসলাম বেলা ১২টায়, রাহুল দাশ নয়ন এবং রতন বড়–য়া মুখোমুখি হবেন ১১:৩০ টায়। ঘ গ্রুপ থেকে কামাল উদ্দিন খোকন এবং সুমন গোস্বামী মুখোমুখি হবেন ১০:৩০ টায়। ব্যাডমিন্টন চল্লিশোর্ধ দ্বৈতে ফরিদ উদ্দিন চৌধুরী-আলীউর রহমান জুটি আলমগীর সবুজ-সঙ্গী জুটির মুখোমুখি হবেন ১২ টায়, সাইফুল্লাহ চৌধুরী-সঙ্গী জুটি নজরুল ইসলাম-সঙ্গী জুটির মুখোমুখি হবেন ১২:৩০ টায়, শাহনেওয়াজ রিটন-সবুর শুভ জুটি বশির আহমদ-তপন দাশবর্মন জুটির মুখোমুখি হবেন ১২:৩০ টায় এবং খোরশেদুল আলম শামীম- গোলাম মাওলা মুরাদ জুটি মোহাম্মদ আলী-শওকত ওসমান জুটির মুখোমুখি হবেন ১২:৩০ টায়। ক্রীড়া প্রতিযোগিতার ব্যাডমিন্টন ইভেন্টে অংশগ্রহণকারীদের যথাসময়ে নগরীর সিজেকেএস জিমনেসিয়াম হলে উপস্থিত থাকার জন্য ক্রীড়া সম্পাদক দেবাশীষ বড়–য়া দেবু অনুরোধ জানিয়েছেন। বিজ্ঞপ্তি

The Post Viewed By: 47 People

সম্পর্কিত পোস্ট