চট্টগ্রাম শুক্রবার, ০৫ মার্চ, ২০২১

১২ অক্টোবর, ২০১৯ | ১:১৭ পূর্বাহ্ণ

নিজস্ব ক্রীড়া প্রতিবেদক

১১টি স্বর্নে শীর্ষে ঢাকা ওয়ান্ডারার্স

শেখ রাসেল ক্লাব কাপ বয়স ভিত্তিক সাতাঁর প্রতিযোগিতার উদ্বোধন

মেয়র চট্টগ্রাম সিটি কর্পোরেশনের পৃষ্ঠপোষকতায়, বাংলাদেশ সুইমিং ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং সিজেকেএস’র সার্বিক সহযোগিতায় ২দিন ব্যাপী শেখ রাসেল ক্লাব কাপ বয়স ভিত্তিক (অনূর্ধ্ব-১১-১২, ১৩-১৪ ও ১৫-১৬ বছর) সাতাঁর প্রতিযোগিতা গতকাল থেকে সিজেকেএস সুইমিংপুলে শুরু হয়েছে। প্রথম দিনের খেলা শেষে ঢাকা ওয়ান্ডারার্স সর্বোচ্চ ১১টি স্বর্ন ও ১টি রৌপ্য পদক পেয়ে একক ভাবে পদক তালিকার শীর্ষে অবস্থান করছে। ৪টি স্বর্ন ও ১টি ব্রোঞ্জ পদকে ইছামতি সুইমিং ক্লাব ২য় এবং ৩টি স্বর্ন, ৬টি রৌপ্য ও ২টি ব্রোঞ্জ পদকে আমলা সুইমিং ক্লাব ৩য় স্থানে রয়েছে। এছাড়া অন্যান্য দলের মধ্যে সাগরখালী সুইমিং ক্লাব ৩টি স্বর্ন, ২টি রৌপ্য ও ১টি ব্রোঞ্জ, গোপালগঞ্জ সুইমিং ক্লাব ২টি স্বর্ন ও ২টি রৌপ্য, ভাটি বাংলা সুইমিং ক্লাব ১টি স্বর্ন, ১টি রৌপ্য ও ৩টি ব্রোঞ্জ, বগুড়া সুইমিং ক্লাব ১টি স্বর্ন, ১টি রৌপ্য ও ২টি ব্রোঞ্জ এবং ড্যাফোডিল ১টি স্বর্ন ও ১টি রৌপ্য পদক পেয়ে কৃতিত্ব দেখিয়েছে।

এর আগে সকাল ১০ টায় প্রধান অতিথি হিসেবে উক্ত প্রতিযোগিতার উদ্বোধন করেন চট্টগ্রামের মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীন। প্রধান অতিথি তাঁর বক্তব্যে বর্তমান সুইমিং কমপ্লেক্সের নাম শেখ রাশেল সুইমিং কমপ্লেক্স করার ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার প্রতিশ্রুতি দেন। আজ ১২ বিকেল ৪টায় তিনি প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করবেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন মো. আলমগীর এবং সিজেকেএস নির্বাহী সদস্য ও সাঁতার কমিটির চেয়ারম্যান এ কে এম এহসানুল হায়দার চৌধুরী (বাবুল)। বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সাধারণ সম্পাদক এম বি সাইফ এর সভাপতিত্বে এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ সভাপতি ও প্রতিযোগিতার মিডিয়া উপ-কমিটির চেয়ারম্যান আলহাজ্ব আলী আব্বাস। এ সময় উপস্থিত ছিলেন সিজেকেএস যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, সিজেকেএস সাঁতার কমিটির ভাইস চেয়ারম্যান মো. মাহবুবুর রহমান সাগর, সম্পাদক মাহাবুবুর রহমান মাহবুব, বাংলাদেশ সুইমিং ফেডারেশনের ভাইস চেয়ারম্যান মো. আবদুল মান্নান, যুগ্ম সম্পাদক মো. সেলিম মিয়া ও আবদুল হামিদ, কোষাধ্যক্ষ রেজাউল হোসেন বাদশা, সমন্বয়কারী ও সিজেকেএস নির্বাহী সদস্য আছলাম মোরশেদ, সিজেকেএস কাউন্সিলর ও লোকাল অর্গানাইজিং কমিটির আহ্বায়ক মো. শাহ জাহান, সিজেকেএস সাঁতার কমিটির সদস্য এস.এম নাছির খান, আসাদুজ্জামান খানসহ বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সদস্যবৃন্দ প্রমূখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন
The Post Viewed By: 247 People

সম্পর্কিত পোস্ট