চট্টগ্রাম বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯

২৪ সেপ্টেম্বর, ২০১৯ | ১:৫৯ এএম

প্রেস ক্লাব-সাইফ পাওয়ারটেক বার্ষিক ক্রীড়া ক্যারমের দ্বিতীয় দিনের খেলা সম্পন্ন

চট্টগ্রাম প্রেস ক্লাব-সাইফ পাওয়ারটেক বার্ষিক ক্রীড়ার ক্যারমের দ্বিতীয় দিনে ক্যারম একক ও দ্বৈতের বেশ কয়েকটি খেলা সম্পন্ন হয়েছে। অনুর্ধ্ব পঞ্চাশ ক্যারম এককে ক গ্রুপ থেকে মোহাম্মদ শামসুল ইসলাম বিজয়ী হয়েছেন। অনুর্ধ্ব পঞ্চাশ দ্বৈতে নজরুল ইসলাম-রতন বড়ুয়া জুটি প্রতিপক্ষকে হারিয়ে পরবর্তী রাউ-ে উন্নীত হয়েছেন।

এদিকে পঞ্চাশোর্ধ ক্যারম এককে ক গ্রুপ থেকে আবুল কালাম বেলাল, গ গ্রুপ থেকে এম নাসিরুল হক, ঘ গ্রুপ থেকে নুরুল আমিন, রনজিত কুমার দে, ঙ গ্রুপ থেকে জামালুদ্দীন ইউছুফ, ছ গ্রুপ থেকে সাইফুদ্দিন মো. খালেদ, বশির আহমদ, প্রভাত বড়–য়া, জ গ্রুপ থেকে সিরাজুল করিম মানিক, রূপম চক্রবর্তী, পংকজ কুমার দস্তিদার প্রতিপক্ষকে হারিয়ে পরবর্তী রাউন্ডে উঠেছেন। পঞ্চাশোর্ধ দ্বৈতে গ গ্রুপ থেকে বিপুল বড়–য়া-বাবুল চৌধুরী জুটি এবং ফারুক ইকবাল-সুভাষ কারণ জুটি, ঘ গ্রুপ থেকে কুতুব উদ্দিন চৌধুরী-জালাল উদ্দিন চৌধুরী জুটি প্রতিপক্ষকে পরাস্ত করে বিজয়ী হয়েছেন। খেলা পরিচালনা করেন পরিচালনা উপ-কমিটির আহবায়ক ও প্রেস ক্লাবের ক্রীড়া সম্পাদক দেবাশীষ বড়–য়া দেবু, সদস্য নজরুল ইসলাম, তমাল চৌধুরী, নির্মল চন্দ্র দাশ, আবু জাফর মো. হায়দার এবং জসীম উদ্দিন ছিদ্দিকী।

আজ মঙ্গলবার পরবর্তী রাউন্ডের খেলাসমূহ অনুষ্ঠিত হবে। এতে অনুর্ধ্ব পঞ্চাশ ক্যারম এককে গ গ্রুপে শহীদুল্লাহ শাহরিয়ার এবং কামাল উদ্দিন খোকন পরস্পরের মুখোমুখি হবেন। একই বিভাগের দ্বৈতে ক গ্রুপ থেকে মোহাম্মদ শামসুল ইসলাম-শহীদুল্লাহ শাহরিয়ার জুটি বনাম ফারুক তাহের-রেজা মুজাম্মেল জুটি এবং খ গ্রুপে সেমিফাইনালে খোরশেদুল আলম শামীম-সাইদুল ইসলাম জুটি বনাম নজরুল ইসলাম-রতন বড়–য়া জুটির মধ্যে খেলা অনুষ্ঠিত হবে।

এদিকে পঞ্চাশোর্ধ ক্যারম এককে ক গ্রুপ থেকে বিশ্বজিৎ বড়–য়া এবং আবুল কালাম বেলাল, ঘ গ্রুপ থেকে নুরুল আমিন এবং রনজিত কুমার দে, ঙ গ্রুপ থেকে জামালুদ্দীন ইউছুফ এবং মুহাম্মদ মোরশেদ আলম, জ গ্রুপ থেকে রূপম চক্রবর্তী এবং পংকজ কুমার দস্তিদার পরস্পরের মুখোমুখি হবেন। একই বিভাগের দ্বৈতে ক গ্রুপ থেকে নুরউদ্দিন আহমদ-জামালুদ্দীন ইউছুফ জুটি দেবপ্রসাদ দাস দেবু-শিশির বড়–য়া জুটির, খ গ্রুপ থেকে অঞ্জন কুমার সেন-শহীদ উল আলম জুটি মুজাহিদুল ইসলাম-সঙ্গী জুটির, গ গ্রুপ থেকে আবুল কালাম বেলাল-আরিফ রায়হান জুটি সিরাজুল করিম মানিক-কামাল উদ্দিন খোকন জুটির মুখোমুখি হবেন। প্রেস ক্লাব বার্ষিক ক্রীড়ার ক্যারমে অংশগ্রহণকারীদের যথাসময়ে উপস্থিত থাকার জন্য ক্রীড়া সম্পাদক দেবাশীষ বড়–য়া দেবু অনুরোধ জানিয়েছেন। বিজ্ঞপ্তি

The Post Viewed By: 27 People

সম্পর্কিত পোস্ট