চট্টগ্রাম মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯

সর্বশেষ:

১৫ সেপ্টেম্বর, ২০১৯ | ১:৪৪ এএম

নিজস্ব ক্রীড়া প্রতিবেদক

বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের খবর

জাতির জনক বঙ্গবন্ধু গোল্ডকাপ অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল রাউজান, পটিয়া ও কাউখালীতে এবং হাটহাজারী ও রাঙ্গুনিয়ায় বিভিন্ন রাউন্ডের খেলা সম্পন্ন হয়েছে

রাউজান সংবাদদাতা: গতকাল শনিবার বিকেলে রাউজান আর.আর.এ.সি. মডেল সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত এ টুর্নামেন্টের ফাইনালে রাউজান পৌরসভা একাদশ-১ দল ২-০ গোলে বাগোয়ান ইউনিয়ন একাদশকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে। খেলা শেষে প্রধান অতিথি হিসেবে খেলোয়াড়দের মাঝে ট্রফি এবং পুরস্কারের অর্থ তুলে দেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাউজান উপজেলা নির্বাহী অফিসার জোনায়েদ কবির সোহাগ। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এহসানুল হায়দার চৌধুরী বাবুল, উপজেলা ভাইস চেয়ারম্যান নুর মোহাম্মদ, সহকারী ভূমি কমিশনার এহসান মুরাদ, ওসি কেপায়েত উল্লাহ, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আনোয়ারুল ইসলাম, রাউজান পৌরসভার একাদশ-১’র কর্ণধার প্যানেল মেয়র বশির উদ্দিন খান, ইউপি চেয়ারম্যান ভুপেশ বড়–য়া ও ২য় প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ। নিক্সন চৌধুরীর সঞ্চালনায় বক্তব্য দেন ওসমান গণি রানা।

পটিয়া সংবাদদাতা: গতকাল পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত এ টুর্নামেন্টের ফাইনালে কচুয়াই ইউনিয়ন ১-০ গোলে ছনহরা ইউনিয়ন চ্যাম্পিয়ন হয়েছে। পটিয়া উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসানের সভাপতিত্বে পুরস্কার বিতরণ করেন জাতীয় সংসদের হুইপ ও পটিয়ার সংসদ সদস্য সামশুল হক চৌধুরী। তিনি ব্যক্তিগত তহবিল থেকে চ্যাম্পিয়ন দলকে ২০ হাজার টাকা ও রানার্স আপকে ১০ হাজার টাকা প্রদান করেন। এতে বিশেষ অতিথি ছিলেন পটিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী, ভাইস চেয়ারম্যান ডা: তিমির বরণ চৌধুরী ও মহিলা ভাইস চেয়ারম্যান মাজেদা বেগম শিরু প্রমূখ। অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার জসিম উদ্দিন।

কাউখালী সংবাদদাতা: কাউখালী উপজেলা পরিষদ মাঠে অনুষ্ঠিত এ টুর্নামেন্টের ফাইনালে ঘাগড়া ইউনিয়ন পরিষদ একাদশ ৩-১ গোলে কলমপতি ইউনিয়ন একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে। কাউখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান সামশু দোহা চেšধুরী খেলা শেষে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করেন। এসময় বক্তব্য রাখেন কাউখালী উপজেলা নিবাহী কর্মকতা শতরুপা তালুকদার, কলমপতি ইউপি চেয়ারম্যান ক্যাজাই মারমা, ঘাগড়া ইউপি চেয়ারম্যান জগদীস চাকমা ও বিআরডিবির চেয়ারম্যান মো. বেলাল উদ্দিন।

রাঙ্গুনিয়া সংবাদদাতা: রাঙ্গুনিয়া আদর্শ বহুমুখী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এ টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনালের দুটি খেলা অনুষ্ঠিত হয়। এতে প্রথম খেলায় মরিয়মনগর ইউনিয়ন ৩-১ সরফভাটা ইউনিয়নকে এবং দ্বিতীয় খেলায় চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়ন ১-০ গোলে কোদালা ইউনিয়নকে পরাজিত করে। এতে জয়ী দু- দল সেমিফাইনালে উন্নীত হয়। আজ রবিবার দুপুর আড়াইটায় সেমিফাইনালের প্রথম খেলায় হোছনাবাদ ইউনিয়ন ও পারুয়া ইউনিয়ন এবং দ্বিতীয় খেলায় চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়ন ও মরিয়মনগর ইউনিয়ন মুখোমুখি হবে।

হাটহাজারী: হাটহাজারী পাবর্তী উচ্চ বিদ্যালয় মাঠে গতকাল এ টুর্নামেন্টের ২টি কোয়ার্টার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এতে ১ম কোয়ার্টার ফাইনালে ধলই ইউনিয়ন টাইব্রেকারে ৪-৩ গোলে ফরহাদাবাদ ইউনিয়ন পরিষদকে (নির্ধারিত খেলা ০-০ ড্র) পরাজিত করেছে। অপর খেলায় হাটহাজারী পৌরসভা ২-০ গোলে গড়দুয়ারা ইউনিয়ন পরিষদকে হরিয়ে সেমিফাইনাল নিশ্চিত করেছে। পৌরসভা দলের অধিনায়ক নাহিদ ও ধলই ইউনিয়নের অধিনায়ক হৃদয় সেরা খেলোয়ার মনোনিত হন। সেরা খেলোয়াড়কে পুরস্কার বিতরণ করেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোহাম্মদ জাফর। আজ ১ম সেমি ফাইনালে ধলই ইউনিয়ন ও গড়দুয়ারা ইউনিয়ন এবং ২য় সেমি ফাইনালে নাঙ্গলমোড়া ইউনিয়ন ও হাটহাজারী পৌরসভা মুখোমুখি হবে।

The Post Viewed By: 447 People

সম্পর্কিত পোস্ট