চট্টগ্রাম রবিবার, ২৪ জানুয়ারি, ২০২১

সর্বশেষ:


Notice: Undefined property: stdClass::$container_aria_label in /home/dainikpurbokone/public_html/wp-includes/nav-menu-template.php on line 190

৬ মে, ২০১৯ | ১:০৭ পূর্বাহ্ণ

নিজস্ব ক্রীড়া প্রতিবেদক

লিবার্টি গ্রুপ মহিলা ভলিবল লিগে লিটল ব্রাদার্স চ্যাম্পিয়ন

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ও লিবার্টি গ্রুপ এর আর্থিক পৃষ্ঠপোষকতায় সিজেকেএস-লিবার্টি গ্রুপ মহিলা ভলিবল লিগে লিটল ব্রাদার্স চ্যাম্পিয়ন ও এম এইচ স্পোর্টিং ক্লাব রানার্স আপ হয়েছে।
গতকাল বিকেলে এম এ আজিজ স্টেডিয়ামে জিমন্যাসিয়ামে অনুষ্ঠিত ফাইনালে লিটল ব্রাদার্স চ্যাম্পিয়ন সরাসরি ২-০ সেটে এম এইচ স্পোর্টিং ক্লাবকে হারিয়ে এ যোগ্যতা অর্জন করেছে। সম্পূর্ণ স্থানীয় মেয়েদের নিয়ে অনুষ্ঠিত এ টুর্নামেন্টের ২টি সেমিফাইনালে ক গ্রুপ চ্যাম্পিয়ন লিটল ব্রাদার্স ২-০ সেটে খ গ্রুপ রানার্স আপ বাংলাদেশ রেলওয়ে রেঞ্জার্সকে এবং খ গ্রুপ চ্যাম্পিয়ন এম এইচ স্পোর্টিং ক্লাব ২-০ সেটে গ্রুপ ক রানার্স আপ স্টার ক্লাবকে হারিয়েছে। এছাড়া এ প্রতিযোগিতায় অংশ নেয়া অপর ৩টি দল হচ্ছে, ক গ্রুপে পিডিবি গ্রীণ ও খ গ্রুপে ওপিএ ও ফিরিঙ্গীবাজার লাকি স্টার ক্লাব। খেলা শেষে বিকেল ৪টায় প্রধান অতিথি হিসেবে খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করবেন সিটি মেয়র ও সিজেকেএস এর সাধারণ সম্পাদক আলহাজ্ব আ.জ.ম. নাছির উদ্দীন। সিজেকেএস নির্বাহী সদস্য ও ভলিবল কমিটির সম্পাদক মো. অহিদ সিরাজ চৌধুরী স্বপনের সভাপতিত্বে এবং সিজেকেএস ভলিবল কমিটির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শোয়াইব’র সঞ্চালনায় এ সময় সিজেকেএস যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, কাউন্সিলর ডা. তিমির বরণ চৌধুরী, সিজেকেএস ভলিবল কমিটির ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম মজনু ও যুগ্ম সম্পাদক শামীম আহমেদ উপস্থিত ছিলেন। উল্লেখ্য ৭টি দলের এই টুর্নামেন্ট একেবারে স্থানীয় খেলোয়াড়দের নিয়ে অনুষ্ঠিত হওয়ায় বিষয়টি সর্বমহলে প্রশংসিত হয়েছে। এদিকে ব্যাপারটিকে বিশেষজ্ঞ মহিলা কোচ শামীম আহমেদের হাড়ভাঙ্গা পরিশ্রমের ফসল হিসেবে অনেকেই মনে করছেন।
এ কথার প্রমান পাওয়া যাবে প্রত্যহ বিকেলে এম এ আজিজ স্টেডিয়ামের জিমন্যাসিয়ামে গেলে। সেখানে শামীম আহমেদ বিভিন্ন স্কুলের মেয়েদের নিয়ে চালিয়ে যাচ্ছেন তার ভলিবল প্রশিক্ষণ।

বিজ্ঞাপন

শেয়ার করুন
The Post Viewed By: 301 People

সম্পর্কিত পোস্ট