চট্টগ্রাম শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯

সর্বশেষ:

২৫ আগস্ট, ২০১৯ | ৫:৪৬ পিএম

অনলাইন ডেস্ক

শ্রীলঙ্কাকে উড়িয়ে দিল বাংলাদেশ

সাফ অনূর্ধ্ব-১৫ ফুটবল ম্যাচে শ্রীলঙ্কাকে ৭-১ গোলে হারিয়েছে বাংলাদেশ। ভারতের কল্যাণী স্টেডিয়ামে এই ম্যাচ অনুষ্ঠিত হয়। এর আগে ভুটানকে হারিয়েছে ৫-২ গোলের ব্যবধানে। দ্বিতীয় ম্যাচেও অব্যাহত থাকলো তাদের জয়যাত্রা। রবিবার (২৫ আগস্ট) ভারতের পশ্চিমবঙ্গের কল্যানী স্টেডিয়ামে শুরু থেকে আক্রমণাত্মক ছিল বাংলাদেশ। শ্রীলঙ্কাকে পাত্তাই দেয়নি রাকিবুল-আল আমিনরা। প্রথমার্ধে আদায় করে নেয় তিনটি গোল। বাকিব চারটি গোল এসেছে দ্বিতীয়ার্ধে।

তবে আধিপত্য বিস্তার করতে কিছুক্ষণ সময় লেগেছে ছেলেদের। প্রথম গোলটি এসেছে ম্যাচের এক-তৃতীয়াংশ শেষ হওয়ার পর। ম্যাচের ৩২ মিনিটে সতীর্থের পাস থেকে বক্সে ঢুকে গোলকিপার থারুসা রাশমিকার পাশ দিয়ে জালে বল জড়িয়ে দেন আল আমিন। ১০ মিনিট পর ব্যবধান বাড়ে বাংলাদেশের। ডিফেন্ডারদের জটলা কাটিয়ে বক্সে ঢুকে প্লেসিং শটে দারুণ এক গোল করেন অধিনায়ক রাকিবুল ইসলাম। বিরতিতে যাওয়ার এক মিনিট আগে তৃতীয় গোলের দেখা মেলে। সতীর্থের পাস থেকে বক্সে ঢুকে কোনাকুনি শটে নিজের দ্বিতীয় গোলটি করেন আল আমিন।

আগামী ২৭ আগস্ট বাংলাদেশ তৃতীয় ম্যাচ খেলবে নেপালের বিপক্ষে। রাউন্ড রবিন লিগ শেষে পয়েন্ট তালিকার শীর্ষ দুটি দল খেলবে ফাইনাল। ফাইনাল হবে ৩১ আগস্ট। এবারের এই টুর্নামেন্টে অংশ নিচ্ছে বাংলাদেশ, ভারত, নেপাল, ভুটান ও শ্রীলঙ্কার কিশোর ফুটবলাররা।

পূর্বকোণ/পলাশ

The Post Viewed By: 57 People

সম্পর্কিত পোস্ট