চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

সর্বশেষ:

জুয়ায় ১১ কোটি টাকা হেরেছেন নেইমার!

স্পোর্টস ডেস্ক

৩০ মার্চ, ২০২৩ | ৪:০৭ অপরাহ্ণ

ফুটবলের বাইরে নেইমার পোকার খেলতে খুব পছন্দ করেন। অনেকেই মনে করেন, ফুটবল ছাড়ার পর পোকার খেলায় নেইমার ভালো করতে পারেন। তাসের এই খেলায় পিএসজি তারকার প্রতিভা মন্দ না। অনলাইনে পোকার খেলার সময় ফেসবুকে লাইভে এসেছিলেন নেইমার। খেলা শুরুর প্রায় ঘণ্টাখানেক পরই ১০ লাখ ইউরো (বাংলাদেশি মুদ্রায় প্রায় ১১ কোটি ৬০ লাখ টাকা) হারের কথা জানিয়েছেন নেইমার।

 

মজাও করেছেন ব্রাজিলের এই তারকা ফুটবলার। বড় অঙ্কের টাকা হারানোর শোকে কান্নার অভিনয়ও করেছেন। অনলাইনে তখন নেইমারের বন্ধুরাও ছিলেন। একজন মন্তব্য করেন, ‘মাত্র ৬০ মিনিটেই মিলিয়নিয়ার থেকে শূন্য।’ নেইমার উত্তর দেন, ‘আমি ইউটিউবে (এটা নিয়ে) একটি ভিডিও বানাব।’ এরপরই লাইভ বন্ধ করেন নেইমার।

 

‘গ্লোবো’ জানিয়েছে, নেইমার সত্যিই জুয়া খেলে ১০ লাখ ইউরো হারেননি। এটা অনলাইন বেটিং প্রতিষ্ঠানের প্রচারণার অংশ ছিল। নেইমারের প্রতিনিধি ‘গ্লোবো’কে জানিয়েছেন, এ সব লাইভে প্রচারণার কৌশল ছাড়া আর কিছুই নয়, তিনি (নেইমার) সেখানে টাকা ঢালেননি।’ অর্থাৎ, নেইমার সত্যি সত্যিই অনলাইনে জুয়া খেলে ১০ লাখ ইউরো হারেননি।

 

গ্লোবো জানিয়েছে, প্রচারণার এ কৌশলের কারণ হলো, অনলাইনে জুয়া খেলায় বিখ্যাত ব্যক্তিরাও যে হারতে পারেন, তা সাধারণ মানুষকে বোঝানো। সে যাই হোক, তাই বলে নেইমারের সমালোচনা থেমে থাকবে কেন! কারণে-অকারণে সমালোচনা শিকার হওয়া যেন নেইমারের অভ্যাসে পরিণত হয়েছে।

 

নেইমার জুনিয়রের বেশ কিছু ব্র্যান্ডের সঙ্গে ব্যক্তিগত চুক্তি আছে। ব্লেজ তেমনই একটি। সব মিলিয়ে ব্লেজ তার ২৬ নম্বর ব্যক্তিগত স্পন্সর। এটি একটি অনলাইন গেমিং প্রতিষ্ঠান। ফ্রান্সে অনলাইন ক্যাসিসো নিষিদ্ধ, অনলাইনে জুয়া খেললে হ্যাকিংয়ের শিকার হয়ে নিঃস্ব হওয়ার সম্ভাবনা আছে; এই বিষয়ে বার্তা দিতে নেইমার- ‘মিলিয়নার থেকে শূন্য হাত’ হওয়ার অভিনয় করেছেন।

 

ব্লেজের শুভেচ্ছদূত হিসেবে গত বছরের ডিসেম্বরে চুক্তিবদ্ধ হন নেইমার জুনিয়র। এক বিবৃতি দিয়ে ব্লেজ বিষয়টি নিশ্চিত করে। সেখানে তারা জানায় যে, নেইমার তার ভক্তদের অনলাইন গেমিংয়ের নতুন অভিজ্ঞতা উপহার দেবেন। নেইমারের সামাজিক যোগাযোগ মাধ্যমে পেজে গেমিংয়ের প্রোমোশন হবে বলেও জানানো হয়।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট