চট্টগ্রাম মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

ভারতকে ১-০ গোলে হারাল বাংলাদেশ

২৪ মার্চ, ২০২৩ | ৯:৩১ অপরাহ্ণ

সাফ অনূর্ধ্ব-১৭ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপে নিজেদের তৃতীয় ম্যাচে ভারতকে ১-০ গোলে হারিয়েছে বাংলাদেশ। প্রথম ম্যাচে ভুটানের বিপক্ষে উড়ন্ত সূচনার পর দ্বিতীয় ম্যাচে ছন্দপতন ঘটে বাংলাদেশের।

 

কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে আজ শুক্রবার মেয়েদের সাফ অনূর্ধ্ব-১৭ চ্যাম্পিয়নশিপের ম্যাচে এ জয় পেয়েছে বাংলাদেশ।

 

খেলায় পঞ্চম মিনিটেই এগিয়ে যাওয়ার সুযোগ পায় বাংলাদেশ। পূজা দাসের ক্রস থেকে শট নেওয়ার সুযোগ ছিল সুরভি আক্তার প্রীতির, কিন্তু তিনি ব্যর্থ হলে শট নেন সুলতানা আক্তার। তার নিচু শট অল্পের জন্য যায় পোস্টের বাইরে।

 

ষোড়শ মিনিটে রক্ষণের ভুলে গোল হজম করতে বসেছিল বাংলাদেশ। অধিনায়ক রুমা আক্তার বক্সের বাইরে থেকে বল বিপদমুক্ত করতে না পারলে শট নেন ভারতীয় ফরোয়ার্ড পূজা। অল্পের জন্য তা হয় লক্ষ্যভ্রষ্ট।

 

প্রথমার্ধের শেষ দিকে জয়নব বিবির শট ঠেকান ভারতীয় গোলরক্ষক খুশি কুমারী। এরপর ক্রসবারের উপর দিয়ে যায় প্রীতির শট।

 

দ্বিতীয়ার্ধেও সুযোগ নষ্ট করতে থাকে বাংলাদেশ। ৫৪তম মিনিটে রিতার পাসে বক্সে ফাঁকায় পেয়েছিলেন সাগরিকা। দূর্বল হেডে হতাশ করেন এই ফরোয়ার্ড।

 

৭৩তম মিনিটে অপ্রত্যাশিতভাবে এগিয়ে যায় বাংলাদেশ। পূজা দাসের সঙ্গে বল দেওয়া নেওয়া করে পোস্টে বল বাড়ান নাদিয়া আক্তার। তা বিপদমুক্ত করতে গিয়ে হেডে নিজেদের জালে বল জড়িয়ে বসেন ডিফেন্ডার আখিলা। শেষ পর্যন্ত যা গড়ে দেয় ম্যাচের ভাগ্য।

 

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট