চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

আয়ারল্যান্ড সিরিজের জন্য দল ঘোষণা করল বিসিবি

ক্রীড়া ডেস্ক

১২ মার্চ, ২০২৩ | ৯:৩২ অপরাহ্ণ

ঘরের মাঠে আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে আর সমান ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ ও এক ম্যাচ টেস্ট খেলবে বাংলাদেশ দল।

 

আসন্ন এই সিরিজকে সামনে রেখে ওয়ানডের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ওয়ানডে সিরিজে বাংলাদেশকে নেতৃত্ব দেবেন তামিম ইকবাল।

 

আগামী ১৮ মার্চ সিরিজের প্রথম ওয়ানডে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। ২৭ দিনের সফরে আয়ারল্যান্ড দল ইতিমধ্যে ওয়ানডে সিরিজের ভেন্যু সিলেটে অবস্থান করছে। আজ তারা বাংলাদেশে আসে।

 

ইংল্যান্ডের বিপক্ষে সদ্য সমাপ্ত ওয়ানডে সিরিজের দলে থাকলেও আইরিশদের বিপক্ষে থাকছেন না মাহমুদউল্লাহ রিয়াদ। বিপিএলের সর্বশেষ আসরে দুর্দান্ত পারফর্ম করে ৫০ ওভারের দলে সুযোগ পেয়েছেন জাকির হোসেন।

 

বাংলাদেশ দল: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন কুমার দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, ইয়াসির আলী চৌধুরী, তৌহিদ হৃদয়, মেহেদি হাসান মিরাজ, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, এবাদত হোসেন চৌধুরী, মাহমুদুর রহমান, মোস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, জাকির হাসান। 

 

সফরকারী আয়ারল্যান্ডের বিপক্ষে ১৮, ২০ ও ২৩ মার্চ ওয়ান ডে, ২৭, ২৯ ও ৩১ মার্চ টি-২০ এবং ৪ এপ্রিল থেকে ৮ এপ্রিল পর্যন্ত টেস্ট খেলবে বাংলাদেশ।

 

 

পূর্বকোণ/জেইউ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট