চট্টগ্রাম শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

চেসা ফুটসাল টুর্নামেন্টে গ্রুপ চ্যাম্পিয়ন শাহীন ফোর্স ০৭-০৯

ক্রীড়া ডেস্ক

১৮ ফেব্রুয়ারি, ২০২৩ | ২:৪০ অপরাহ্ণ

চিটাগং এক্স শাহীন এসোসিয়েশন (চেসা)- এর প্রথম ফুটসাল টুর্নামেন্টে দুটি ম্যাচে দুর্দান্ত জয় পেয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়েছে শাহীন ফোর্স ০৭-০৯। প্রথম খেলায় ০৩-০৫ পাগলাস অফ শাহীনকে ১-০ গোলে এবং দ্বিতীয় খেলায় বিএফসি ব্যাচ ১০-১২ কে ১-০ গোলে হারিয়ে সেমি ফাইনালে শাহীন ফোর্স। নাসিরাবাদ ‘ডাগ আউট’ টার্ফে এই খেলা অনুষ্ঠিত হয়।

বিএএফ শাহীন কলেজ ব্যাচ ০৭-০৯’র সহ-সাংস্কৃতিক সম্পাদক মহিদুল ইসলাম আরকান ও দপ্তর সম্পাদক রাকিব মাহমুদ ডানা এবং সদস্য ফাহাদ সিকদারের উদ্যোগে শাহীন ফোর্স খেলায় অংশগ্রহণ করে।

শাহীন ফোর্স ০৭-০৯’র খেলোয়াড়রা হল- আরিফ চৌধুরী (সহ-অধিনায়ক), মহিদুল ইসলাম আরকান, গালিব মাহমুদ (অধিনায়ক), সকাল দাশ গুপ্ত, রাকিবুল হোসেন রোমেল, দিদারুল ইসলাম, রাকিব মাহমুদ ডানা, আল্-ফারাবি-প্রিন্স (টিম ম্যানেজার)।

টিমে স্পন্সর হিসেবে সহযোগিতা করেছেন এনামুল হক ও আনাবিয়া বিনতে ইসলাম। এছাড়া আর্থিকভাবে সহযোগিতা করেছেন মহিদুল ইসলাম আরকান, সাকিব বিন-নাসির, ফারাবি, প্রিন্স, জুবায়ের ও আদিল-রায়হান।

এর আগে বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) রাত ৯টায় নগরীর নাসিরাবাদ ‘ডাগ আউট’ টার্ফে প্রথম ফুটসাল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। সংগঠনের সহ- সভাপতি সৈয়দা নারগিস সুলতানা বীনুর সভাপতিত্বে অনুষ্ঠানে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিজিএমইএ’র সাবেক পরিচালক ও ম্যাগী গ্রুপের চেয়ারম্যান শিল্পপতি এনামুল আজিজ চৌধুরী লিটন। সংগঠনের সহ-সভাপতি সৈয়দা নারগিস সুলতানা বীনুর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা মোশতাক আহমদ তালুকদার, প্রতিষ্ঠাতা আহ্বায়ক ও উপদেষ্টা মো. মাহমুদ আলম প্রমুখ।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট