চট্টগ্রাম রবিবার, ২৯ জানুয়ারি, ২০২৩

১৮ জানুয়ারি, ২০২৩ | ১২:৩৯ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

আর্জেন্টিনা বাংলাদেশে আসা নিয়ে বাফুফের সংবাদ সম্মেলন বাতিল

সব কিছু ঠিক থাকলে আগামী জুনে বিশ্ব চ্যাম্পিয়ন লিওনেল মেসির দল আর্জেন্টিনা বাংলাদেশে আসতে যাচ্ছে।

 

বুধবার (১৮ জানুয়ারি) বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) আনুষ্ঠানিক ভাবে সার্বিক বিষয় নিয়ে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানোর কথা ছিল। কিন্তু আকস্মিক এক সিদ্ধান্তে দুপুরের সংবাদ সম্মেলনটি বাতিল করা হয়েছে।

 

এক সংবাদ বিজ্ঞপ্তিতে সেটি বাতিল করার কথা জানিয়েছে বাফুফে। সেখানে বলা হয়েছে, ‘বাফুফের পূর্বনির্ধারিত প্রেস ব্রিফিংটি অনিবার্য কারণে আজ অনুষ্ঠিত হচ্ছে না বিধায় আমরা আন্তরিকভাবে দুঃখিত।

 

তবে সংবাদ সম্মেলন বাতিল হলেও আর্জেন্টিনার ঢাকায় খেলা নিয়ে যাবতীয় প্রস্তুতি এখনও কাজ চলছে বলে জানা গেছে। নাম প্রকাশে অনিচ্ছুক এক কর্মকর্তা বলেছেন, ‘ সব কিছুই ঠিক আছে। আর্জেন্টিনাকে ঢাকায় আনার চেষ্টা চলছে। কিছু কারণে সংবাদ সম্মেলন হচ্ছে না।’

 

সর্বশেষ আর্জেন্টিনার ঢাকায় আসার বিষয়টা প্রায় চূড়ান্ত জানিয়ে কাজী সালাউদ্দিন সংবাদমাধ্যমকে বলেছিলেন, ‘আর্জেন্টিনার প্রস্তাবিত এই সফর চূড়ান্ত হয়ে এসেছে। এখন শুধু টার্মস অ্যান্ড কন্ডিশন নিয়ে আলোচনা চলছে। ওরা আমাদের জানিয়েছে যে জুনের ফিফা উইন্ডোতে আসতে চায়। টার্মস অ্যান্ড কন্ডিশনে সমস্যা না হলে জুনে ওরা আসবে বলাই যায়।’

 

আর্জেন্টিনা এলে খেলা হবে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে। কিন্তু সেই স্টেডিয়ামে চলছে সংস্কারকাজ।

 

প্রসঙ্গত, ২০১১ সালের ৬ সেপ্টেম্বরেও বাংলাদেশে আর্জেন্টিনা একটি প্রীতি ম্যাচ খেলেছিল। সেই ম্যাচে মেসিদের প্রতিপক্ষ ছিল নাইজেরিয়া। সেই ম্যাচে ৩-১ গোলে জয় পায় আকাশি সাদারা। এবার মেসিদের প্রতিপক্ষ কে, তা এখনও জানায়নি বাফুফে।

 

পূর্বকোণ/আরএ/এএইচ

 

শেয়ার করুন