চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০২ ফেব্রুয়ারী, ২০২৩

১৭ জানুয়ারি, ২০২৩ | ১২:৫৯ অপরাহ্ণ

নিজস্ব ক্রীড়া প্রতিবেদক

মেসিকে টেক্কা দিতে অধিনায়ক হয়ে নামছেন রোনালদো!

দুই বছরেরও বেশি সময় পর সময়ের দুই সেরা ফুটবলারের লড়াই আবারো দেখতে যাচ্ছে ফুটবল বিশ্ব। আরও একবার মাঠের লড়াইয়ে মুখোমুখি হবেন লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদো। চলতি মাসেই আনুষ্ঠানিকভাবে সৌদি আরবের ক্লাব আল নাসেরে যোগ দিয়েছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। এবার নতুন ক্লাবে অভিষেক ম্যাচের আগেই রোনালদো মাঠে নামতে যাচ্ছেন লিওনেল মেসি ও কিলিয়ান এমবাপের দল পিএসজির বিপক্ষে।

 

আগামী ১৯ জানুয়ারি কিং ফাহাদ স্টেডিয়ামে মেসিদের বিপক্ষে আল নাসের ও আল হিলালের সম্মিলিত দল রিয়াল এসটি একাদশকে নেতৃত্ব দেবেন সিআরসেভেন। আধুনিক ফুটবলের দুই মহাতারকার মহারণ দেখতে উন্মুখ হয়ে আছে ফুটবলবিশ্ব। কারণ এটাই এই দুই চিরপ্রতিদ্বন্দ্বীর সম্ভাব্য শেষ লড়াই। আর এই লড়াইয়ে পর্তুগিজ উইঙ্গার মাঠে নামবেন অধিনায়কের আর্মব্যান্ড পরে।

 

এর আগে গেল ১ জানুয়ারি আল নাসেরের সঙ্গে চুক্তি করেন রোনালদো। সবশেষ ২০২০ সালের ডিসেম্বরে মেসির বিপক্ষে মুখোমুখি হয়েছিলেন রোনালদো। উয়েফা চ্যাম্পিয়নস লিগের সেই ম্যাচে জুভেন্টাসের হয়ে বার্সার বিপক্ষে রোনালদো করেন জোড়া গোল।

 

৬৮ হাজার ধারণ ক্ষমতা সম্পন্ন স্টেডিয়ামে মেসি ও রোনালদোর লড়াই দেখতে এখন পর্যন্ত ২০ লাখের বেশি টিকিটের আবেদন পড়েছে।

 

এদিকে রিয়েল এস্টেটের এক কর্মকর্তা ২২ কোটি টাকা দিয়ে ‘বেয়ন্ড ইমাজিনেশন’ টিকিট নিশ্চিত করেছেন। তিনি পুরস্কার প্রদান মঞ্চে থাকতে পারবেন এবং ছবিও তুলবেন। পরে ড্রেসিংরুমেও দুই তারকার সঙ্গে কথা বলার সুযোগ পাবেন।

পূর্বকোণ/আরএ

 

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট