চট্টগ্রাম সোমবার, ০৬ ফেব্রুয়ারী, ২০২৩

সর্বশেষ:

১৪ জানুয়ারি, ২০২৩ | ১:৪৪ অপরাহ্ণ

ক্রীড়া ডেস্ক

টি-টোয়েন্টি থেকে বাদ রোহিত-কোহলি!

ভারতের দুই ব্যাটিং স্তম্ভ রোহিত শর্মা এবং বিরাট কোহলি। ঘরের মাঠে আসন্ন নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দলে রাখা হয়নি তাকে। উইদের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি দুই সিরিজেই থাকবেন না লোকেশ রাহুল আর অক্ষর প্যাটেলও। যার অর্থ টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলা ওপরের সারির তিন ব্যাটারই এবার থাকছেন না। সম্ভবত ভারতের টি-টোয়েন্টি দলে বড় ধরনের পরিবর্তন করার পরিকল্পনা ম্যানেজম্যান্টের।

 

 

চলতি মাসের শুরুতে শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ভারতীয় দলের অধিনায়ক ছিলেন হার্দিক পান্ডিয়া। তিনিই নিউজিল্যান্ডের বিপক্ষেও দলকে নেতৃত্ব দেবেন। তার ডেপুটি হিসেবে থাকবেন সূর্যকুমার যাদব। টি-টোয়েন্টি দলে ফিরেছেন সম্প্রতি ঘরোয়া প্রথম শ্রেণির ক্রিকেটে ৩৭৯ রানের ইনিংস খেলা পৃথ্বি।

 

আগামী ২৭ জানুয়ারি থেকে শুরু হবে ভারত ও নিউজিল্যান্ডের মধ্যকার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। ম্যাচ তিনটি হবে রাঁচি, লখনৌ এবং আহমেদাবাদে। এরপর সমান ম্যাচের ওয়ানডে সিরিজও খেলবে দুই দল।ওয়ানডেতে যথারীতি ভারতীয় দলকে নেতৃত্ব দেবেন রোহিত শর্মা। থাকবেন বিরাট কোহলিও।

 

 

ভারতের টি-টোয়েন্টি দল

হার্দিক পান্ডিয়া (অধিনায়ক), সূর্যকুমার যাদব (সহ-অধিনায়ক), ঈশান কিশান (উইকেটরক্ষক), রাহুল ত্রিপাথি, জিতেশ শর্মা (উইকেটরক্ষক), ওয়াশিংটন সুন্দর, কুলদীপ যাদব, ইয়ুজবেন্দ্র চাহাল, অর্শদীপ সিং, উমরান মালিক, শিবম মাভি, পৃথ্বি শ, মুকেশ কুমার।

 

ওয়ানডে দল

রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, ঈশান কিশান, বিরাট কোহলি, শ্রেয়াস আয়ার, সূর্যকুমার যাদব, কেএস ভরত (উইকেটরক্ষক), হার্দিক পান্ডিয়া (সহ-অধিনায়ক), ওয়াশিংটন সুন্দর, শাহবাজ আহমেদ, শার্দুল ঠাকুর, ইয়ুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, মোহাম্মদ শামি, মোহাম্মদ সিরাজ, উমরান মালিক।

 

 

পূর্বকোণ/আরএ/এএইচ

 

শেয়ার করুন