চট্টগ্রাম বুধবার, ০৮ ফেব্রুয়ারী, ২০২৩

সর্বশেষ:

১২ জানুয়ারি, ২০২৩ | ৪:২৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

এশিয়ান গ্রুপ স্পোর্টস লিগের ফাইনালে বিজয়ী সাকিফ সালামের ডাফ গ্রুপ

এশিয়ান গ্রুপ স্পোর্টস লিগের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। জমকালো আয়োজনে চট্টগ্রামের বায়েজিদ টেক্সটাইল চত্ত্বরে এশিয়ান গ্রুপ স্পোর্টস কমপ্লেক্সে বুধবার (১১ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টায় প্রথমে ক্রিকেট ও পরে ফুটবল ফুটসালের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
ফুটবলের ফাইনাল খেলায় এশিয়ান গ্রুপকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় সাকিফ আহমদ সালামের টিম ডাফ গ্রুপ। অন্যদিকে ক্রিকেটের ফাইনাল খেলায় এশিয়ান ওরিয়রস গ্রুপকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় বেঙ্গল টাইগার্স। এশিয়ান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও বাংলাদেশ রেড ক্রিসেন্টের ট্রেজারার মোহাম্মদ আবদুস সালামের সভাপতিত্বে খেলায় প্রধান অতিথি ছিলেন জাতীয় দলের ক্রিকেটার নাছির হোসাইন। বিশেষ অতিথি ছিলেন বিজেএমইএ এর পরিচালক ও ক্লিফটন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এমডিএম মহিউদ্দিন চৌধুরী, এশিয়ান গ্রুপের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও চট্টগ্রাম চেম্বারের পরিচালক সাকিফ আহমেদ সালাম, স্পোর্টস লিগের উদ্যোক্তা এশিয়ান গ্রুপের পরিচালক ওয়াসিফ আহমেদ সালাম, আওয়ামী লীগের উপ-কমিটির সদস্য আরশেদুল আলম বাচ্চু।
পুরস্কার বিতরণী অনুষ্ঠান পরিচালনা করেন এশিয়ান গ্রুপের নির্বাহী পরিচালক খন্দকার বেলায়েত হোসাইন। অনুষ্ঠানে এশিয়ান গ্রুপের সকলস্থরের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বক্তারা বলেন, আগামীতেও এশিয়ান গ্রুপ আরও বড় আকারে এই ধরনের কর্পোরেট লীগের আয়োজন করবে। আশা করা যায় কর্পোরেট প্রতিষ্ঠানগুলোর মধ্যে এর মাধ্যমে একটি সেতুবন্ধন রচনা করবে।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট