চট্টগ্রাম শনিবার, ২৮ জানুয়ারি, ২০২৩

সর্বশেষ:

২৯ ডিসেম্বর, ২০২২ | ২:২০ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

মেসির অটোগ্রাফ দেয়া জার্সি উপহার পেল ধোনির মেয়ে

ক্রিকেট বিশ্বের মহাতারকা হলেও ছোটবেলা থেকে ফুটবল খেলাও ভালবাসেন ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসির একজন বিরাট ভক্ত, এটা অনেক আগেই জানিয়েছিলেন তিনি। এই কথা খোদ মেসি নিজেও জানতেন। তাই সদ্য বিশ্বকাপের শিরোপা জেতা এই ফুটবল কিংবদন্তি নিজের সই করা জার্সি পাঠালেন ধোনির মেয়ের কাছে।

 

ক্রিকেটের অনুশীলনে বার বার ধোনিকে ফুটবল খেলতে দেখা যেত। বাবা ধোনির মতো সাত বছর বয়সি মেয়ে জিভাও ফুটবল ভালবাসে। তাই নিজের অধরা বিশ্বকাপ জিতে নিজের সমর্থকদের কাছে জার্সি উপহার দিচ্ছেন মেসি। অন্যসব ভক্তদের মতো ধোনির ছোট্ট মেয়েকেও নিজের স‌ই করা একটি জার্সি উপহার পাঠিয়েছেন এই কিংবদন্তি।

 

আর্জেন্টাইন এই খুদে জাদুকরের কাছ থেকে পাওয়া জার্সি পরে সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে একটি ছবি আপলোড করেছে ধোনি কন্যা জিভা সিং ধোনি। ছবির ক্যাপশনে জিভা লিখেছে, ‘যেমন বাবা, তেমনই মেয়ে’।

 

সেই ছবিতে দেখা গেছে, মেসির ১০ নম্বর জার্সি পরে রয়েছে জিভা। তাতে মেসির অটোগ্রাফ। সেদিকে আঙুল দেখাচ্ছে জিভা। আর্জেন্টিনা থেকে জিভার জন্য পাঠানো জার্সিতে মেসির সই ছাড়াও লিখেছেন, ‘পারা জিভা’ অর্থাৎ, ‘জিভার জন্য’।

 

যা ইতোমধ্যেই নেট দুনিয়ায় ভাইরাল হয়ে গেছে। ফলে সেই জিভাই এখন সংবাদের শিরোনামে উঠে এসেছেন। অপর এক ছবিতে দেখা যাচ্ছে জিভা কতটা খুশি এই জার্সি পেয়ে।

 

প্রসঙ্গত, আইসিসির সব ইভেন্টের শিরোপা জেতা এমএম ধোনি লিওনেল মেসি ও আর্জেন্টিনার বড় ভক্ত হলেও ক্লাব ফুটবলে পিএসজির সমর্থক নয়। ধোনির প্রিয় দল ইংলিশ প্রিমিয়ার লিগের দল ম্যানচেস্টার ইউনাইটেড। এমন ধোনির মেয়েও এখন মেসির ভক্ত।

 

পূর্বকোণ/আর

 

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট