চট্টগ্রাম সোমবার, ০৬ ফেব্রুয়ারী, ২০২৩

সর্বশেষ:

২১ ডিসেম্বর, ২০২২ | ১:৩০ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক

বিশ্বকাপ জিতেই যে মহিলাকে জড়িয়ে ধরেন মেসি, কে তিনি?

গত রবিবার আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের পরেই দেখা যায় একটি অভিনব দৃশ্য। সতীর্থদের সঙ্গে আনন্দ করার ফাঁকেই এক মহিলাকে জড়িয়ে ধরেন লিওনেল মেসি। তার কানে কানে কিছু কথাও বলেন। অনেকেই মনে করেছিলেন তিনি মেসির মা। তার পাল্টা অনেকে বলেন, তিনি মেসির পরিবারের এক সদস্য। অনেকে সেটাও মানতে চাননি। তা হলে তিনি কে?

ফাইনালের দু’দিন পরে অবশেষে সেই মহিলার পরিচয় প্রকাশ্যে এসেছে। যে ভাবে মেসি ওই মহিলাকে জড়িয়ে ধরেছিলেন, তাতে মনেই হচ্ছিল তিনি মেসির পরিবারের কেউ। তবে এখন জানা গিয়েছে, সেই মহিলা আর্জেন্টিনা দলের রাঁধুনি। তার নাম আন্তোনিয়া ফারিয়াস। আর্জেন্টিনা ফুটবল সংস্থায় কর্মরত তিনি।

মেসিরা জেতার পরেই আর্জেন্টিনার জার্সি পরে নেমে এসেছিলেন তিনি। সামনে থাকা কিছু ফুটবলাররা অভিবাদন জানানোর পরেই তিনি চলে যান মেসির দিকে। মেসি তাকে দেখতে পেয়ে জড়িয়ে ধরেন। গত বছর কোপা আমেরিকা এবং ফাইনালিসিমাতেও আর্জেন্টিনার দলে ছিলেন ফারিয়াস। তার আগে রাশিয়া বিশ্বকাপেও তিনি দলের রাঁধুনি হিসাবে নিযুক্ত ছিলেন।

আর্জেন্টিনার সংবাদমাধ্যম জানিয়েছে, ফারিয়াস দলে ব্যাপক জনপ্রিয়। শুধুমাত্র রান্নার জন্যেই নয়, দলের সবাইকে হাসি-মজায় সর্বক্ষণ মাতিয়ে রাখতে পারেন। রাশিয়া বিশ্বকাপে ফারিয়াসের জন্মদিনে মেসিরা কেক এনে উচ্ছ্বাস প্রকাশ করেছিলেন।

ফারিয়াসের সঙ্গে উচ্ছ্বাসের ফাঁকেই মেসির স্ত্রী আন্তোনেল্লা রোকুজো সন্তানদের নিয়ে মাঠে চলে আসেন। স্ত্রীকে দেখতে পেয়ে মেসি জড়িয়ে ধরেন। ট্রফি হাতে পাওয়ার পর স্ত্রী-সন্তানদের নিয়ে অনেকক্ষণ মাঠে বসে গল্প করেন তিনি। সূত্র : আনন্দবাজার

 

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন