চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০২ ফেব্রুয়ারী, ২০২৩

১৩ ডিসেম্বর, ২০২২ | ১:৫৯ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক

ক্রিকেটাররা রাত জেগে আর্জেন্টিনার খেলা দেখলে হতাশ হব : ডমিঙ্গো

আজ রাতে কাতার বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে মাঠে নামছে আর্জেন্টিনা ও ক্রোয়েশিয়া। হাইভোল্টেজ এই ম্যাচ দেখতে অপেক্ষায় আছেন ফুটবল ভক্তরা। কিন্তু এই ম্যাচটি দেখতে হলে তাদের ন্যুনতম রাত তিনটা পর্যন্ত জেগে থাকতে হবে। অথচ পরদিন (বুধবার) সকাল ৯টায় বাংলাদেশ টেস্ট খেলতে নামবে ভারতের বিপক্ষে। তাই আগের রাতে টাইগার ক্রিকেটাররা খেলা দেখলে হতাশ হবেন বলে জানিয়েছেন কোচ রাসেল ডমিঙ্গো।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সকালে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

 

টাইগারদের হেড কোচ জানান, ‘সকালে খেলা থাকলে আপনি রাত জেগে খেলা দেখতে পারেন না। সবাইকে ঘুমাতে যেতে হবে। এটা খুবই সাধারণ বিষয়। আপনার যদি সকাল সাড়ে নয়টায় টেস্ট ম্যাচ শুরু হয়, তাহলে আপনি কখনোই রাত তিনটা পর্যন্ত জেগে খেলা দেখতে পারেন না। আমার মতে, এটা হবে বোকামি। তারা যদি এটা করে, আমি খুব হতাশ হব।’

বাংলাদেশের স্কোয়াডে থাকা অলরাউন্ডার সাকিব আল হাসান থেকে শুরু করে নুরুল হাসান সোহান কিংবা মুশফিকুর রহিম অধিকাংশ খেলোয়াড়ই লিওনেল মেসির ভক্ত। সুতরাং বিশ্বকাপের মত বিশ্ব আসরের সেমিফাইনাল ম্যাচ দেখাটা তাদের জন্য খুব স্বাভাবিক ব্যাপারই ছিল। তবে সকালে বিরাট কোহলিদের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচ থাকায় রাত জেগে খেলা দেখাটা ক্ষতিকর হয়ে দাঁড়াতে পারে তাদের জন্য। এমন পরিস্থিতিতে ক্রিকেটাররা কী করেন সেটাই এখন দেখার বিষয়।

 

পূর্বকোণ/এএস

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট