চট্টগ্রাম মঙ্গলবার, ৩১ জানুয়ারি, ২০২৩

সর্বশেষ:

৭ ডিসেম্বর, ২০২২ | ১২:০৬ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক

টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

প্রথম ম্যাচে অবিশ্বাস্য জয়ে এগিয়ে আছে বাংলাদেশ। মিরপুর শেরে-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে আজ ভারতের বিপক্ষে দ্বিতীয় সিরিজ জয়ের মিশনে নামছে বাংলাদেশ দল। যেখানে টসে জয়লাভ করে ব্যাটিংয়ের সিদ্ধান্ত গ্রহণ করেছেন বাংলাদেশ অধিনায়ক লিটন দাস।

টস জয়ের পর লিটন বলেন, ‘আমরা প্রথমে ব্যাট করতে চাই। উইকেটটা দেখতে বেশ ভালো লাগছে, শেষ ম্যাচে আমরা দেখেছি দ্বিতীয় ইনিংসে ব্যাট করা কঠিন ছিল। আমাদের একটি পরিবর্তন আছে, নাসুম খেলছেন আর হাসান মাহমুদ খেলছেন না। ছেলেরা এই লড়াইয়ের জন্য মুখিয়ে আছে।’

 

টস হারের পর রোহিত শর্মা জানান, ‘আমাদের ভালো ক্রিকেট খেলতে হবে। আমরাও শুরুতে বোলিংই করতাম, যেন আমরা তাদের একটি নিদিষ্ট স্কোরে আটকে রাখতে পারি। আমাদের দুটি পরিবর্তন আছে। অক্ষর প্যাটেল ফিরে এসেছেন এবং তিনি শাহবাজ আহমেদের স্থলাভিষিক্ত হয়েছেন। কুলদীপ সেনের পরিবর্তে আমরা ওমরান মালিককে যুক্ত করেছি।’

ভারত একাদশ :

রোহিত শর্মা (অধিনায়ক), শেখর ধাওয়ান, বিরাট কোহলি, শ্রেয়াস আয়ার, লোকেশ রাহুল, ওয়াশিংটন সুন্দর, অক্ষর প্যাটেল, শার্দুল ঠাকুর, দ্বীপক চাহার, মোহাম্মদ সিরাজ, উমরান মালিক।

বাংলাদেশ একাদশ :

লিটন দাস (অধিনায়ক), এনামুল হক বিজয়, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মেহেদী হাসান মিরাজ, নাসুম আহমেদ, মোস্তাফিজুর রহমান, এবাদত হোসেন।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট