চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

ব্রাজিলের সঙ্গে ভয়ের কিছুই দেখছেন না দক্ষিণ কোরিয়ার কোচ

স্পোর্টস ডেস্ক

৫ ডিসেম্বর, ২০২২ | ১১:৩৩ পূর্বাহ্ণ

বিশ্বমঞ্চ থেকে প্রায় ছিটকেই গিয়েছিল দক্ষিণ কোরিয়া। শেষ মুহূর্তে খাদের কিনারা থেকে পর্তুগালকে হারিয়ে নক-আউটে জায়গা করে নিয়েছে কোরিয়ানরা। শেষ ষোলোয় পাঁচবারের চ্যাম্পিয়নদের বিপক্ষে মাঠে নামবে সন হিউং মিনরা। তবে এই ম্যাচে ভয়ের কিছুই দেখছেন না কোরিয়ান কোচ পাওলো বেন্তো। সেলেসাওদের হারানোর ব্যাপারে আত্মবিশ্বাসী তিনি।

সোমবার (৫ ডিসেম্বর) শেষ ষোলোয় স্টেডিয়াম ৯৭৪-এ মাঠে নামবে দল দুটি। বাংলাদেশ সময় দিবাগত রাত ১টায় শুরু হবে ম্যাচটি।

বিশ্বমঞ্চের এই ম্যাচে কোরিয়ানদের বড় সুযোগ দেখছেন দলটির ডিফেন্ডার কিম জিন-সু। তার মতে, প্রতিটি সুযোগ কাজে লাগাতে তারা মুখিয়ে আছেন।

তিনি বলেন, প্রতিটি ম্যাচ, প্রতিটি মিনিট খুবই মূল্যবান। পুরো দলের মনোবল দারুণ, টিমওয়ার্কও দুর্দান্ত। সত্যিই আমরা এতো দূর আসতে চেয়েছি, এজন্য আমরা সবাই ক্ষুধার্ত।

কিম জিন-সু বলেন, এটি খুব চ্যালেঞ্জিং ম্যাচ হবে। দেখাতে চাই, আমরা কী পারি এবং কিসের জন্য ১২ বছর ধরে অপেক্ষা করছিলাম। লড়াইয়ের মনোভাব গুরুত্বপূর্ণ হবে। দলের জন্য আমাদের আত্মত্যাগ করতে হবে।

এদিকে কোচ বেন্তোর দাবি, বিশ্বমানের খেলোয়াড়দের বিপক্ষে আমরা ভয় পাই না। আমাদের দলেও বিশ্বমানের খেলোয়াড় আছে। আমাদের সুযোগ আছে। আমরা জিততে চাই, প্রতিদ্বন্দ্বিতা করতে চাই এবং শেষ বাঁশির আগ পর্যন্ত লড়াই করতে চাই।

 

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট