চট্টগ্রাম রবিবার, ০৫ ফেব্রুয়ারী, ২০২৩

সর্বশেষ:

৩ ডিসেম্বর, ২০২২ | ৪:৩০ অপরাহ্ণ

ক্রীড়া ডেস্ক

ডি মারিয়াকে নিয়ে যা বললেন আর্জেন্টাইন কোচ

কাতার বিশ্বকাপের গ্রুপ পর্বের ম্যাচ শেষ হয়েছে। শনিবার (৩ ডিসেম্বর) থেকে শুরু হচ্ছে রাউন্ড অব সিক্সটিনের খেলা। রাউন্ড অব সিক্সটিনের প্রথম দিনের দ্বিতীয় ম্যাচেই মাঠে নামছে এবারের বিশ্বকাপের হট ফেবারিট আর্জেন্টিনা। নকআউট পর্বে কোনো ধরনের ঝুঁকি না নিয়ে, সেরা একাদশ নিয়েই মাঠে নামবে স্ক্যালোনির দল। তবে প্রশ্ন উঠেছে ইনজুরিতে থাকা ডি মারিয়াকে নিয়ে।

পোল্যান্ডের বিপক্ষে ম্যাচে পেশিতে চোট পান ডি মারিয়া। তারপর তাকে কিছুটা অস্বস্তিতে দেখা গিয়েছিল। যার কারণে মারিয়াকে উঠিয়ে নেন কোচ স্ক্যালোনি। এরপর প্রশ্ন ওঠে, মারিয়া কি শেষ ষোলোর ম্যাচ খেলতে পারবেন?

এমন প্রশ্নের জবাবে সংবাদ সম্মেলনে পরিষ্কার করে কিছু বলেননি স্ক্যালোনি। তিনি বলেন, ‘গতকাল ছিল অস্ট্রেলিয়াকে নিয়ে বিশ্লেষণ করার দিন। আজ বিকেলে আমরা অনুশীলনের পর পরিষ্কার একটা ধারণা পাব। অনুশীলনের পর দল নিয়ে সিদ্ধান্ত নেব। ডি মারিয়া এবং অন্য খেলোয়াড়রা কতটা ফিট, দেখে দল করব। যদি ডি মারিয়া ফিট হতে পারে, খেলবে।’

এদিকে, ডি মারিয়া ছাড়াও লেফট ব্যাক আকুনাও ইনজুরিতে আছেন। তাকে নিয়েও দেখা দিয়েছে সংশয়। আকুনার পরিবর্তে তাগলিয়াফিকোকে খেলাতে পারেন কোচ স্ক্যালোনি। কিন্তু যদি মারিয়া শেষ পর্যন্ত ইনজুরির কারণে মাঠেই নামতে না পারেন, তবে তার পরিবর্তে কাকে খেলাবেন কোচ?

আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ
এমিলিয়ানো মার্টিনেজ, মোলিনা, ওটামেন্ডি, ক্রিস্টিয়ান রোমেরো, তাগলিয়াফিকো, ম্যাক অ্যালিস্টার, এঞ্জো ফার্নান্দেজ, রদ্রিগো ডি পল, জুলিয়ান আলভারেজ, লিওনেল মেসি, ডি মারিয়া।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট