চট্টগ্রাম মঙ্গলবার, ৩১ জানুয়ারি, ২০২৩

সর্বশেষ:

১ ডিসেম্বর, ২০২২ | ৯:৪৬ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

এবার বাংলাদেশি সমর্থকদের উল্লাস আর্জেন্টিনার শীর্ষ সংবাদমাধ্যমে

পোল্যান্ডের বিপক্ষে ২-০ গোলে দারুণ জয় পেয়ে দ্বিতীয় রাউন্ড নিশ্চিত করেছে মেসির আর্জেন্টিনা। বরাবরের মতোই এতে ব্যাপক উল্লাস প্রকাশ করেছে বাংলাদেশের আর্জেন্টাইন সমর্থকরা। এদিন মেসিদের জয়ে আনন্দের কমতি ছিল না বাংলাদেশের লাখ লাখ ভক্তদের মনে।

আর্জেন্টিনার প্রতি বাংলাদেশের মানুষের এমন ভালোবাসার খবর গুরুত্বের সঙ্গে প্রকাশ করেছে দেশটির শীর্ষ গণমাধ্যম ‘বুয়েন্স আয়ার্স টাইমস’। সংবাদমাধ্যমটি শিরোনাম করেছে বিশ্বকাপে আর্জেন্টিনার জয়ে বাংলাদেশের রাজধানীতে উল্লাস করছে হাজার হাজার বাংলাদেশি।

প্রতিবেদনে বলা হয়, ল্যাটিন ফুটবলের পাওয়ার হউজ ও তারকা খেলোয়াড় মেসির ব্যাপক ভক্ত রয়েছে দক্ষিণ এশিয়ার দেশটিতে। যেখানে ক্রিকেট রাজা কিন্তু ফুটবল একটি নিবেদিত অনুগামী তৈরি করছে।

আর্জেন্টিনার এই অন্যতম সংবাদমাধ্যমটি জানায়, একজন স্বেচ্ছাসেবক এএফপিকে বলেছেন, প্রায় ১২ হাজার মানুষ ক্যাম্পাসটিতে স্থাপন করা তিনটি বিশাল এলইডি পর্দায় আরামে খেলা দেখতে পারে।

তৌসিফ ইমরান নামের একজন জানান, তিনি তার প্রিয় খেলোয়াড় মেসির ফাইনাল বিশ্বকাপ দেখতে বন্ধুদের সঙ্গে এসেছিলেন।

আমি যখন ছোট ছিলাম তখন আমার বাবা আমাকে বলতেন আর্জেন্টিনা ভালো দল। কিন্তু যখন আমি বড় হলাম এবং ফুটবল বুঝতে শুরু করলাম তখন আমি মেসির একজন বড় ভক্ত হয়ে গেলাম। হাফ টাইম বিরতির সময় তিনি এএফপিকে একথা বলেন।

তাদের প্রতিবেদনে বলা হয়, খাবার ও পানীয়র হকার ও রিকশাচালকরাও ম্যাচ উপভোগ করছিল।

আর্জেন্টিনার জয় শেষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের একজন শিক্ষার্থী বলেছেন, আমরা অবশ্যই পরবর্তী খেলা দেখতে আসবো এবং মেসির জন্য উল্লাস করবো।

পূর্বকোণ/রাজীব

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট