চট্টগ্রাম শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২

সর্বশেষ:

১৬ নভেম্বর, ২০২২ | ১:৫৪ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

মেসি দর্শনে গ্রেপ্তার দুই

সাত বারের ব্যালন ডি’আরজয়ী লিওনেল মেসি। এবারের পর বিশ্বকাপের মঞ্চে আর্জেন্টিনার জার্সি গায়ে আর দেখা যাবে না তাকে। তাই সারাবিশ্ব তার মাঠে নামার অপেক্ষায় রয়েছে। বহু আগেই তিনি ঘোষণা দিয়েছেন, দেশের হয়ে এটাই তার শেষ বিশ্বকাপ।

তাই তো নিজের শেষ বিশ্বকাপে আর্জেন্টিনার ৩৬ বছরের বিশ্বসেরা না হওয়ার আক্ষেপ ঘুচাতে মরিয়া মেসি। কাতারে পা রাখার আগে প্রস্তুতি ম্যাচ খেলবেন আবুধাবিতে। এই ম্যাচ ঘিরে আর্জেন্টাইনরা আবুধাবি বিশ্ববিদ্যালয় স্টেডিয়ামে অনুশীলন করে। তাই এই বিশ্বসেরা ফুটবলারকে এক ঝলক দেখতে স্টেডিয়ামের বাইরে ভিড় জমান সমর্থকরা। অনেকে আবার টিকিট কেটেছেন অনুশীলন দেখতে। যার জন্য দর্শকদের গুনতে হয়েছে প্রায় ৩ হাজার ৫০০ টাকা।

আর্জেন্টিনা দলের জন্য পুরো এলাকাটি কঠোর নিরাপত্তায় ঢেকে দেওয়া হয়। কিন্তু সেই কঠোর নিরাপত্তার বেড়া ভেঙে দিয়ে ঢুকে পড়েন মেসির দুই অন্ধ ভক্ত। দু’জন ছুটে গিয়ে লিওকে প্রায় ছুঁয়ে ফেলেন। অতি ক্ষিপ্রতার সঙ্গে নিরাপত্তাকর্মীরা তখন ধরে ফেলেন দু’জনকে। এ নিয়ে আর্জেন্টিনা দলের কোচ লিওনেল স্কালোনি বলেন, ‘ঘটনাটি তার কাছে অস্বাভাবিক কিছু নয়। মেসির মতো কিংবদন্তিকে দেখতে এক-দু’জন পাগলাটে দর্শক ঢুকে পড়বে, এটাই স্বাভাবিক। তারা ঘটনাটিকে খুব ভালোভাবে পর্যবেক্ষণ করেছেন। নিরাপত্তা ব্যবস্থার আয়োজন নিয়ে তাদের কোনো সন্দেহ নাই।’

 

পূর্বকোণ/আর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট