চট্টগ্রাম সোমবার, ০৫ ডিসেম্বর, ২০২২

সর্বশেষ:

৬ নভেম্বর, ২০২২ | ১১:১৯ পূর্বাহ্ণ

স্পোর্টস ডেস্ক

মাঠে বসে আজও সমর্থন দিচ্ছেন সেই ভাইরাল পরিবার

ভারতের বিপক্ষে হারার পর ভাইরাল হয়ে যান পুরো পরিবার নিয়ে খেলা দেখতে আসা এক প্রবাসী বাংলাদেশি পরিবার। টাইগারদের হারে কান্নায় ভেঙে পড়েন, এরপর সেই কান্নার ছবি মুহূর্তেই ছড়িয়ে পড়ে। পাকিস্তানের বিপক্ষে সাকিব আল হাসানদের গুরুত্বপূর্ণ খেলায়ও মাঠে বসেই সমর্থন দিচ্ছেন তারা।

রাতারাতি তারকা খ্যাতি পেয়ে গেছে পুরো পরিবার। পরবর্তীতে একের পর এক কল ও খুদে বার্তায় তারা সিক্ত হতে থাকেন। যার বদৌলতে বাংলাদেশ ক্রিকেটের প্রিয়মুখে পরিণত হন তারা। ইতোমধ্যে টাইগার অধিনায়ক দেখা করেছেন তাদের সঙ্গে।

 

সুন্নাহ আবদুল্লাহ ও তার মেয়ে জাফরিনের সঙ্গে এখন ছবি তোলার আবদার করছেন অন্য দর্শকরাও। হাসিমুখে তারা অটোগ্রাফও দিচ্ছেন। সিলেটি এই পরিবার থাকেন মেলবোর্নে। ১৯ বছর ধরে অস্ট্রেলিয়ায় থাকলেও সিলেটি পরিচয় নিয়েই গর্ব করেন আবদুল্লাহ।

আবদুল্লাহ জানান, ‘আসলে প্রথমে বুঝিনি, এত কিছু হয়ে যাবে। ওই দিন খুবই আপসেট ছিলাম। আমার কন্যাটি মাঠে আসার আগে যত্ন করে টাইগারের ছবি একেছে। আর মাঠে এসে ভারতের বিপক্ষে যখন ওভাবে হেরে গেলাম-তখন খুব খারাপ লাগছিল। ওই সময় বাবার মনের অবস্থা দেখে খেলায় বাংলাদেশ হারার পর নিয়ন্ত্রণ করতে পারি নাই। আবেগে কেঁদে ফেলি আমরা। আর সেই দৃশ্যটা সব জায়গায় ছড়িয়ে পড়েছে। সব জায়গায় ভাইরাল!’

রবিবারের ম্যাচেও জাফরিন সেজে এসেছে টাইগারের সাজে। মুখে আঁকা হয়েছে বাংলাদেশের পতাকা। সে জানায়, ‘আমি বাংলাদেশের ক্রিকেট ভালবাসি। আমার ফেভারিট ক্রিকেটার সাকিব আল হাসান।’

 

পূর্বকোণ/এএস

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট