চট্টগ্রাম বুধবার, ৩০ নভেম্বর, ২০২২

সর্বশেষ:

৫ নভেম্বর, ২০২২ | ৯:২৮ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক

বিশ্বকাপের আগমুহূর্তে ভক্তদের দুঃসংবাদ দিলেন মেসি

আসন্ন কাতার বিশ্বকাপের আর মাত্র ১৫ দিন বাকি। আর্জেন্টাইন ফুটবল ভক্তদের অপেক্ষার প্রহর যত কমছে, ততই দুঃসংবাদের মুখোমুখি হচ্ছেন তারা। পাওলো দিবালা ও ডি মারিয়ার পর এবার ইঞ্জুরিতে পড়েছেন দলের প্রাণভোমরা লিওনেল মেসি।

মাসখানেক আগে এক সাক্ষাৎকারে মেসি জানিয়েছিলেন এটাই হবে তার শেষ বিশ্বকাপ। সাত বারের ব্যালন ডি’অর জয়ী তারকার এমন ঘোষণা সতীর্থদের বিশ্বকাপ ক্ষুধা বাড়িয়ে দিয়েছে বহুগুণে। আর্জেন্টিনার বর্তমান দলের সবাই মেসিকে বিশকাপ জেতাতে বেশ মরিয়া। প্রমাণটা আগেও দিয়েছে তার দল। সর্বশেষ কোপা আমেরিকা ও চলতি বছরের ফিনালিসসিমায় দাপুটে জয় তুলেছে লিওনেল মেসির দল।

 

২০০৬ সালে বিশ্বকাপ অভিষেক হওয়ার পর মেসি এখন পর্যন্ত বিশ্ব আসরে খেলেছেন মোট ৪ বার। তাতে একবারও শিরোপার দেখা পাননি বিশ্ব ফুটবলের অন্যতম সেরা এ তারকা। ২০১৪ সালে একবার ফাইনাল পর্যন্ত গেলেও শেষমেষ জার্মানির সাথে হেরে রানার আপ হয় আলবিসেলেস্তিরা।

মাসখানেক আগে বেনফিকার বিপক্ষে ম্যাচে গোড়ালির চোটে পড়েন মেসি। দলের পক্ষ থেকে বলা হচ্ছিল, চোট গুরুতর নয়। সত্যিই তাই, কয়েক ম্যাচ না খেললেও চোট সেরে আবার মাঠেও নেমেছিলেন পিএসজির হয়ে। কিন্তু ফেরার কয়েকদিনের মাথায় আবারও মাথাচাড়া দিয়ে উঠেছে তারকা ফুটবলারের চোট। ইনজুরির কারণে আজ রাতে লরিয়েন্টের বিপক্ষের ম্যাচে মাঠে নামবেন না মেসি।

তার ইঞ্জুরির বিষয়ে এক বিবৃতিতে পিএসজি কর্তৃপক্ষ জানিয়েছে, ‘সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে লিওনেল মেসিকে চিকিৎসার মধ্যে রাখা হয়েছে। আগামী সপ্তাহের অনুশীলনে তিনি দলের সাথে যোগ দেবেন।’

 

পূর্বকোণ/এএস/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট