চট্টগ্রাম বুধবার, ০৭ ডিসেম্বর, ২০২২

সর্বশেষ:

৩ নভেম্বর, ২০২২ | ৪:১৬ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক

ইফতিখার-শাদাবের ঝড়ো ব্যাটিংয়ে প্রোটিয়াদের সামনে লক্ষ্য ১৮৬

পাকিস্তানের জন্য বিশ্বকাপের সেমিফাইনালে খেলা প্রায় অনিশ্চিতই। কঠিন সমীকরণের মারপ্যাচে টিকে যাওয়ার সম্ভাবনাও রয়েছে। প্রোটিয়াদের বিপক্ষে বাঁচামরার ম্যাচে নেমে শুরুতেই ধাক্কা খায় বাবর আজমের দল। মাত্র ৪৩ রানে নেই ৪ উইকেট। এরপরই ইফতেখার আহমেদ ও শাদাব খানের জোড়া অর্ধশতকে প্রোটিয়াদের ১৮৬ রানের টার্গেট দিয়েছে তারা।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) সিডনি ক্রিকেট গ্রাউন্ডে সুপার টুয়েলভের ম্যাচে মুখোমুখি হয় দুদল। টসে জিতে ব্যাটিংয়ে নেমে প্রথম ওভারেই ফিরে যান রিজওয়ান। পারনেলের বলে বোল্ড হওয়ার আগে ৪ বলে ৪ রান করেন তিনি। তিন নম্বরে খেলতে নেমে রীতিমতো ঝড় তুলেন মোহাম্মদ হারিস। ২ চার ও ৩ ছক্কায় ১১ বলে ২৮ রান করে এনরিক নরকিয়ার বলে এলবিডব্লিউ আউট হয়ে যান তিনি।

 

আরেক দিকে ধরে খেলছিলেন বাবর আজম। ১৫ বলে ৬ রান করে সাজঘরে ফেরত যান তিনি। তাকেও আউট করেন এনগিডি। পাকিস্তানের ইনিংসকে মূলত এগিয়ে নেন ইফতেখার আহমেদ ও শাদাব খান। দুজনেই তুলেন হাফ সেঞ্চুরি।

৩ চার ও ২ ছক্কায় ৩৫ বলে ৫১ রান করেন ইফতেখার। অন্যদিকে ২২ বলে ৫২ রানের ঝড়ো ইনিংসে ৩ চার ও ৪টি ছক্কা হাঁকান শাদাব খান। প্রোটিয়াদের পক্ষে ৪ ওভারে ৪১ রান করে চার উইকেট নেন নরকিয়া।

 

পূর্বকোণ/এএস

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট