চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

ব্যাটিং ব্যর্থতায় শেষের পথে বাংলাদেশের ইনিংস

স্পোর্টস ডেস্ক

৯ অক্টোবর, ২০২২ | ১:৪৩ অপরাহ্ণ

আগের ম্যাচের সর্বোচ্চ স্কোরার ইয়াসির আলী আফিফকে নিয়ে কিছু রান যোগ করলেও বেশিক্ষণ টিকে থাকতে পারেনি। ব্রেসওয়েলের বলে বোল্ড হয়েছেন আফিফ। তার বিদায়ে ৫ উইকেট হারিয়ে ব্যাকফুটে বাংলাদেশ।

 

ত্রিদেশীয় সিরিজে নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের সংগ্রহ ১৭ ওভারে ৬ উইকেটে ১০২। ১২ বলে ১১ রানে খেলছেন দলে ফেরা অধিনায়ক সাকিব আল হাসান। উইকেটে তার সঙ্গী সহ-অধিনায়ক নুরুল হাসান সোহান।

 

সাব্বির রহমানকে বাদ দেওয়াতে নতুন ওপেনিং জুটি পায় বাংলাদেশ। মিরাজের সঙ্গে এসেছেন দলে ফেরা নাজমুল। সর্বশেষ ৮ ম্যাচে বাংলাদেশের এটি পঞ্চম ওপেনিং জুটি। কিন্তু মেকশিফট ওপেনার হিসেবে এবারো সফল হতে পারলো না মিরাজ। দ্বিতীয় ওভারেই বিদায় নিয়েছেন তিনি। টিম সাউদির শিকার হন মাত্র ৫ রান করে। এরপর ক্রিজে এসে শূন্য রানেই ফিরতে পারতেন লিটন দাস। কিন্তু জিমি নিশামের ক্যাচ মিসে জীবন পেয়েছিলেন লিটন। জীবন পেয়েও শুরু থেকে নড়বড়ে ছিলেন তিনি। ব্রেসওয়েলের বলে কট এন্ড বোল্ড হয়ে ১৫ রান করে সাজঘরে ফেরেন লিটন।

 

আজ দারুণ ছন্দে ছিলেন নাজমুল হোসেন শান্ত। তবে ভুলটা করলেন ইস সোধিকে ক্রিজ ছেড়ে বেরিয়ে এসে খেলা। এতেই গড়বড় করে ফেললেন শান্ত। ২৯ বলে ৩৩ রান করে ফিরেছেন তিনি। শান্তকে ফিরিয়ে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে একশ উইকেটের স্বাদ পেলেন ইশ সোধি। শান্ত ফিরতেই মোসাদ্দেককে ফেরালেন সোধি। কেন উইলিয়ানসনের হাতে ক্যাচ দিয়ে ৪ বলে ২ রান করেছেন মোসাদ্দেক। এটি সোধির ১০১তম উইকেট।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট