চট্টগ্রাম রবিবার, ২৭ নভেম্বর, ২০২২

৭ অক্টোবর, ২০২২ | ১০:০০ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

ইনজুরিতে মেসি, খেলবেন না রাঁসের বিপক্ষে

বেনফিকার বিপক্ষে ম্যাচের ৮১তম মিনিটে বদলি হওয়ার পর থেকেই গুঞ্জন, নতুন কোনো ইনজুরিতে পড়েননি তো লিওনেল মেসি? যদিও তখন বিষয়টি এড়িয়ে গিয়েছিলেন পিএসজি কোচ ক্রিস্তফ গালতিয়ের। তবে বড় কোনো সমস্যা না হলেও পায়ে কিছুটা অস্বস্তি অনুভব করায় রাঁসের বিপক্ষে মেসি থাকছেন না বলেই জানিয়েছেন এ কোচ।

গত মৌসুমে পিএসজিতে যোগ দিয়ে খুব একটা ভালো খেলতে না পারলেও চলতি মৌসুমে দুর্দান্ত ছন্দে রয়েছেন মেসি। সব প্রতিযোগিতা মিলিয়ে ১৩ ম্যাচে করেছেন ৮টি গোল। এরসঙ্গে সতীর্থদের দিয়ে করিয়েছেন আরও ৮টি গোল। এমন খেলোয়াড়কে না পাওয়া নিঃসন্দেহে বড় ধাক্কা ফরাসি চ্যাম্পিয়নদের জন্য।

 

আগামী শনিবার রাঁসের মাঠে নামছে পিএসজি। এর আগে সংবাদ সম্মেলনে মেসির চোটের বিষয়টি জানান গালতিয়ের, ‘সে চ্যাম্পিয়ন্স লিগে (বেনফিকার বিপক্ষে) খেলার সময় তার বদলি নামাতে বলেছিল। পায়ের পেশিতে একটু সমস্যা অনুভব করছে সে। তবে সে রবিবার অনুশীলনে ফিরবে।’

মেসি ছাড়াও পিএসজিতে ইনজুরি সমস্যা রয়েছে আরও। ডিফেন্ডার নুনো মেন্দেস রয়েছেন এ তালিকায়। পেশীর চোটে তিন সপ্তাহের জন্য বাইরে থাকতে হবে তাকে। কিলিয়ান এমবাপে ভুগছেন গলার সংক্রমণে। তবে রাঁসের বিপক্ষে শুরুর একাদশে না থাকলেও বেঞ্চে থাকতে পারেন এ ফরাসি তরুণ।

 

লিগ ওয়ানে এখন পর্যন্ত অপরাজিত রয়েছে পিএসজি। নয় ম্যাচে ৮টি জয় ও একটি ড্রয়ে ২৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে তারা। সমান ম্যাচে তাদের চেয়ে দুই পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে মার্সেই।

 

পূর্বকোণ/মামুন/পারভেজ

শেয়ার করুন