চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

ফিরলেন আশা দেওয়া লিটন, ব্যর্থ মোসাদ্দেক

অনলাইন ডেস্ক

৭ অক্টোবর, ২০২২ | ১১:২৮ পূর্বাহ্ণ

মেক শিফট ওপেনার মেহেদি মিরাজ ও সাব্বির রহমানের জুটি চতুর্থ পরীক্ষায়ও ফেল করেছে। এশিয়া কাপ, আমিরাত সিরিজের পর পাকিস্তানের বিপক্ষে ১৬৮ রানের বড় লক্ষ্য তাড়া করতে নেমে ২৫ রানের জুটি হয় তাদের। পরে ফিরেছেন দলকে আশা দেওয়া লিটন দাস।

বাংলাদেশ ১৪ ওভারে ৪ উইকেট হারিয়ে ১০০ রানে ব্যাট করছে। ক্রিজে থাকা আফিফ হোসেন ২৫ রান করেছেন। তার সঙ্গী নুরুল হাসান সোহান। এর আগে মিরাজ এক ছক্কায় ১১ বলে ১০ করে আউট হন। সাব্বির ১৮ বল খেলে ১ চারে করেন ১৪ রান। লিটন দাস ২৬ বলে চারটি চার ও এক ছক্কায় ৩৫ করে আউট হন। নওয়াজের পরেই বলেই মোসাদ্দেক আউট হন।

এর আগে টস হেরে ব্যাটিংয়ে নেমে ৫২ রান যোগ করেন বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ান। ২৫ বলে চারটি চারে ২২ রান করেন বাবর। তিনে নামা শানমাসুদ ফিরে যান ২২ বলে চারটি চার ও এক ছক্কায় ৩১ রান করে।

পাকিস্তানের পরের ব্যাটাররা ভালো করেননি। হায়দার (৬), ইফতিখার (১৩) ও আসিফ আলী (৪) ব্যর্থ হলেও ওপেনার রিজওয়ান ৫০ বলে ৭৮ রানের হার না মানা ইনিংস খেলেন। তার ব্যাট থেকে আসে সাতটি চার ও দুটি ছক্কা।

বাংলাদেশ দলের হয়ে পেসার তাসকিন আহমেদ ৪ ওভারে ২৫ রান দিয়ে নিয়েছেন ২ উইকেট। স্পিনার নাসুম ৪ ওভার হাত ঘুরিয়ে ২২ রানে নেন এক উইকেট। মিরাজ ২ ওভারে ১২ রান দিয়ে নেন একটি উইকেট। তবে মুস্তাফিজ ৪ ওভারে ৪৮ ও হাসান মাহমুদ ৪ ওভারে ৪২ রান দিয়ে দেন।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট