চট্টগ্রাম বুধবার, ৩০ নভেম্বর, ২০২২

সর্বশেষ:

৫ অক্টোবর, ২০২২ | ২:১৮ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

পার্স উপহার পাচ্ছেন নারী ক্রিকেটাররা

সিলেট আঞ্চলিক ক্রিকেট সংস্থার কাছ থেকে বেশ কিছু উপহার সামগ্রী পাচ্ছেন বাংলাদেশসহ এশিয়া কাপে অংশগ্রহণকারী সব দলের নারী ক্রিকেটাররা। উপহারের তালিকায় রাখা হয়েছে পার্স, মানিব্যাগ, চাবির রিং। সিলেট আঞ্চলিক ক্রিকেট সংস্থা ও বিসিবি নারী বিভাগের প্রধান শফিউল আলম চৌধুরী নাদেল নিজে উপস্থিত থেকে দলগুলোকে এ উপহার সামগ্রী তুলে দেবেন।

শুধু ক্রিকেটারই নয়, তাদের পাশাপাশি দলগুলোর কোচ, স্টাফরাও উপহার পাবেন। এছাড়া উপহার পাবেন এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি), বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এবং ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) অফিসিয়াল এবং ডেলিগেটরাও।

এসিসি ডেলিগেটদের একটি করে কলম, মানিব্যাগ ও চাবির রিং দেওয়া হবে। আর এসিসি, বিসিবি ও আইসিসির অফিসিয়ালদের দেওয়া হবে একটি করে ল্যাপটপ ব্যাগ সঙ্গে কলম, মানিব্যাগ ও চাবির রিং। বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন নারী এশিয়া কাপের মিডিয়া ম্যানেজার মোস্তফা ফরিদুল হোসেন কোরেশী।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘এটা অনেক আগের সিধান্ত ছিল। আজ মিডিয়ার মাধ্যমে সবাইকে জানানো হয়েছে। ইতিমধ্যে আমরা এই পণ্যসামগ্রী অর্ডার দিয়ে দেওয়া হয়েছে। মূলত সিলেট আঞ্চলিক ক্রিকেট সংস্থার পক্ষ থেকে এসব উপহার সামগ্রী সবার মাঝে দেওয়া হচ্ছে। যে কারণে সকল উপহারের পণ্য সামগ্রীর সাথে সিলেট ক্রিকেট সংস্থার নাম জুড়ে দেওয়া থাকবে।’

পূর্বকোণ/আর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট