চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০২ ফেব্রুয়ারী, ২০২৩

২৮ সেপ্টেম্বর, ২০২২ | ১১:৪২ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

‘কাতার বিশ্বকাপ হবে ইতিহাসের সেরা’

মরুর দেশে প্রথম বিশ্বকাপ, আবহাওয়া থেকে শুরু করে অন্য অনেক কিছু নিয়ে যখন ফুটবল ভক্তদের মনে প্রশ্ন তখন ফিফা প্রধান জানালেন, কাতার বিশ্বকাপ হবে ইতিহাসের সেরা। ফুটবল ভক্তদের কাতারে স্বাগত জানিয়েছেন ফিফা প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনো। বিশ্বকাপের আসরটি চলতি বছর ২০ নভেম্বর থেকে ১৮ ডিসেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হবে।

জাতিসংঘের সাধারণ পরিষদের ৭৭তম অধিবেশনের ফাঁকে নিউইয়র্ক থেকে টেলিভিশনে প্রচারিত এক বিবৃতিতে ইনফান্তিনো বলেন, ‘কাতারের বিশ্বকাপ আয়োজনের জন্য কাতারের প্রস্তুতি, আরব অঞ্চলে নিজেদের সংস্কৃতি দিয়ে এটি আয়োজনের ধারণা এবং বিশ্বকে স্বাগত জানাতে তাদের প্রস্তুতির আলোকে কাতার বিশ্বকাপ হবে ইতিহাসের সেরা।’

তিনি আরো বলেন, ‘বিশ্বের যারা কাতারে আসবে, ফিফা সভাপতি হিসেবে আমি তাদের স্বাগত জানাচ্ছি। আমি বিশ্বকে স্বাগত জানাই যে বিশ্বকাপের সময় পুরো বিশ্ব একত্রিত হবে।

কাতার একটি অনন্য ইভেন্টের জন্য প্রস্তুতি নিচ্ছে, যেখানে ২০ লাখের বেশি ক্রীড়াপ্রেমী স্টেডিয়ামের ভেতর থেকে টুর্নামেন্টের ম্যাচগুলো দেখবেন এবং পাঁচ’শ’ কোটি দর্শক যারা সারা বিশ্ব থেকে ইভেন্টটি টেলিভিশনের পর্দায় দেখবেন, এবং এটি আশ্চর্যজনক হবে।’ ফিফা সভাপতি জোর দিয়ে বলেছেন, কাতারে বিশ্বকাপ চলাকালীন পুরো বিশ্ব এক হবে এবং সবাই ফুটবল উপভোগ করবে।

পূর্বকোণ/আর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট