চট্টগ্রাম সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২

সর্বশেষ:

২২ সেপ্টেম্বর, ২০২২ | ৭:৪২ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক

কম্বোডিয়ার বিপক্ষে ১-০ গোলে এগিয়ে বাংলাদেশ

ফিফা প্রীতি ম্যাচে কম্বোডিয়ার বিপক্ষে ১-০ গোলে এগিয়ে দ্বিতীয়ার্ধে খেলছে বাংলাদেশ। এর আগে রাকিব হোসেনের গোলে প্রথমার্ধ শেষ করে দু’দল। শেষ খবর পাওয়া পর্যন্ত ৮২ মিনিট শেষে স্কোরলাইন অপরিবর্তিত রয়েছে।

র‌্যাংকিংয়ের ১৭৪তম স্থানে থাকা কম্বোডিয়ার বিপক্ষে নমপেনের মরোদোক টেকো জাতীয় স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে লাল সবুজের প্রতিনিধিরা। র‌্যাংকিংয়ে তাদের অবস্থান ১৯২তম। ম্যাচটি জিতলে র‌্যাংকিং বাড়াতে পারবে জামাল ভূঁইয়ারা।

 

শুরুতে ১৪ মিনিটে বাংলাদেশ গোলের সুযোগ পেয়েও তা কাজে লাগাতে পারেনি। বিশ্বনাথ ঘোষের লম্বা থ্রো-ইন থেকে জামাল ভূঁইয়ার প্লেসিং লক্ষ্যে থাকেনি। অল্পের জন্য বাইরে দিয়ে গেছে।

এদিকে ৯ মিনিটের পর ১৯ মিনিটে কম্বোডিয়া আবারও সুযোগ পায়। বক্সের প্রায় ৩০ গজ দূর থেকে সিন কাকাডার ডান পায়ের বুলেট গতির শট গোলকিপার আনিসুর রহমান জিকো এক হাত দিয়ে কোনও মতে ফিস্ট করে দলকে রক্ষা করেছেন।

 

শেষ পর্যন্ত ২৩ মিনিটে বাংলাদেশকে উৎসবে ভাসান রাকিব। মতিন মিয়ার দারুণ এক পাস থেকে রাকিব হোসেন বক্সে ঢুকে দেখেশুনে ডান পায়ের জোরালো শটে কম্বোডিয়ার গোলকিপারকে পরাস্ত করেছেন।

বাংলাদেশ একাদশ:
আনিসুর রহমান জিকো, টুটুল হোসেন বাদশা, রহম মিয়া, বিশ্বনাথ ঘোষ, কাজী তারিক রায়হান, আতিকুর রহমান ফাহাদ, জামাল ভূঁইয়া, বিপলু আহমেদ, রাকিব হোসেন, মতিন মিয়া ও সুমন রেজা।

 

পূর্বকোণ/এএস

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট