চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০২ ফেব্রুয়ারী, ২০২৩

২৫ আগস্ট, ২০২২ | ৩:৩১ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক

পদত্যাগের খবর ‘গুজব’ বলে উড়িয়ে দিলেন ডমিঙ্গো

বাংলাদেশ দলের প্রধান কোচের দায়িত্ব ছেড়ে দিয়েছেন বলে ছড়িয়ে পড়া খবর উড়িয়ে দিলেন রাসেল ডমিঙ্গো। বিসিবিও উড়িয়ে দিয়েছে এই খবর।

সম্প্রতি টি-টোয়েন্টির কোচের পদ থেকে ডমিঙ্গোকে অব্যাহতি দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। টানা ব্যর্থতার কারণে এই দক্ষিণ আফ্রিকান কোচকে ক্রিকেটের ক্ষুদ্রতম ফরম্যাট থেকে সরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেয় বিসিবি। আপাতত তিনি বাংলাদেশের টেস্ট ও ওয়ানডে দলের প্রধান কোচ। তার সঙ্গে বিসিবির চুক্তি আগামী বছরের নভেম্বর পর্যন্ত।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) সকালে ডমিঙ্গোর পদত্যাগের ব্যাপারে বিসিবির এক শীর্ষ কর্মকর্তা বলেন, ‘ডমিঙ্গো এখন আফ্রিকাতে অবস্থান করছে। সে চাকরি ছাড়লে আগে তো বোর্ডকে জানাতে হবে। চাকরি ছাড়ার বিষয় নিয়ে সে এখনো পর্যন্ত কোনো চিঠি বোর্ডকে দেয়নি।’

পদত্যাগের গুজব নিয়ে ঘোলাটে পরিস্থিতি তৈরির পর ডমিঙ্গো একাধিক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘আপনাদের জানাতে চাই যে, আমি এখনো পদত্যাগ করিনি। আমি বর্তমান প্রেক্ষাপট পরিবর্তনে বদ্ধপরিকর।’

বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুসও বিস্ময় প্রকাশ করলেন এই খবরে।

বাংলাদেশ এবার সংযুক্ত আরব আমিরাতে এশিয়া কাপ খেলতে গিয়েছে কোনো প্রধান কোচ ছাড়াই। নতুন নিয়োগ পাওয়া টেকনিক্যাল কনসালটেন্ট শ্রীধরন শ্রীরাম মূলত প্রধান কোচের কাজই করবেন।

এশিয়া কাপের আগে প্রস্তুতি পর্বে থাকার জন্য বাংলাদেশে এসেছিলেন ডমিঙ্গো। তবে টি-টোয়েন্টির দায়িত্ব থেকে সরিয়ে দেওয়ার পর তিনি দেশে ফিরে যান।

বৃহস্পতিবার কয়েকটি সংবাদমাধ্যমে খবর প্রকাশিত হয়, বাংলাদেশ দলের কোচের পদ ছেড়ে দিয়েছেন ডমিঙ্গো। সামাজিক যোগাযোগমাধ্যমও দ্রুত সয়লাব হয়ে যায় এই খবরে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট