চট্টগ্রাম সোমবার, ৩০ জানুয়ারি, ২০২৩

১৯ আগস্ট, ২০২২ | ১:২২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

বিশ্বকাপ ফুটবল সরাসরি দেখা যাবে টি-স্পোর্টসে

বিশ্বকাপ ফুটবল, মর্তের সেরা আসরটি শুরু হওয়ার আগে বাংলাদেশের ফুটবল দর্শকদের মনে প্রশ্ন জাগে, কোথায় কোন চ্যানেলে খেলা উপভোগ করা যাবে। তাদের জন্য সুখবর নিয়ে উপস্থিত দেশের একমাত্র ক্রীড়া ভিত্তিক টিভি চ্যানেল টি-স্পোর্টস। চ্যানেলটি কাতার বিশ্বকাপের সবগুলো ম্যাচ সরাসরি সম্প্রচার করবে।

২০ নভেম্বর থেকে কাতারে শুরু হতে যাচ্ছে ‘দ্য গ্রেটেস্ট শো অন দ্য আর্থ’ ফিফা বিশ্বকাপ ফুটবলের ২২-তম আসর। বাংলাদেশে এর সম্প্রচার স্বত্ব কিনে নিয়েছে টি স্পোর্টস। এশিয়ান দেশে বিশ্বকাপ অনুষ্ঠিত হওয়ায় এবারের বিশ্বকাপের খেলার সময়সূচিও বাংলাদেশের ফুটবল ভক্তদের অনূকুলে। গ্রুপ পর্বের ম্যাচগুলো শুরু হবে বাংলাদেশ সময় বিকেল ৪টা, সন্ধ্যা ৭টা, রাত ১০ টা ও রাত ১টায়। ফিফা বিশ্বকাপের সব ম্যাচ সম্প্রচারের পাশাপাশি বিশ্বকাপ কেন্দ্রিক টিভি শো’গুলোতে বৈচিত্র্য আনবে টি স্পোর্টস। চমক হিসেবে যেখানে যোগ দেবেন ইউরোপ ও লাতিন আমেরিকার বিভিন্ন দেশের হয়ে ফুটবল বিশ্বকাপ খেলা সাবেক ফুটবলাররা।

মূল ‘ফ্ল্যাগ শিপ’ শো’র পাশাপাশি সেলিব্রিটি, ফুটবল ফ্যান ও টি স্পোর্টসের দর্শকদের নিয়ে ব্যতিক্রমধর্মী সব অনুষ্ঠান নির্মাণ করবে টি-স্পোর্টস। বিশ্বকাপের তরতাজা সব খবর নিয়ে সাজানো হবে ওয়ার্ল্ড কাপ বুলেটিন, বিশ্বকাপ হোস্ট কাতার থেকে সার্বক্ষনিক যুক্ত থেকে ম্যাচগুলোর প্রিভিউ আর ম্যাচের বিশ্লেষন করবেন টি-স্পোর্টসের কর্মীরা। সেজন্য সেখানে পাঠানো হবে পূর্ণাঙ্গ প্রডাকশন টিম। পাশাপাশি সারা বাংলাদেশের বিশ্বকাপ উন্মাদনা এক সূতোয় গাঁথার সর্বাত্বক চেষ্টা চালাবে টি-স্পোর্টস।

 

পূর্বকোণ/আর

শেয়ার করুন