চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

এশিয়া কাপে বাংলাদেশের দল ঘোষণা, অধিনায়ক সাকিব

স্পোর্টস ডেস্ক

১৩ আগস্ট, ২০২২ | ৬:২০ অপরাহ্ণ

টি–টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক সাকিব আল হাসান। সাকিবের সঙ্গে বৈঠক শেষে বিসিবির ক্রিকেট পরিচালনা প্রধান জালাল ইউনুস জানিয়েছেন এ কথা।

আজ শনিবার (১৩ আগস্ট) সাকিবকে অধিনায়ক করে এশিয়া কাপের ১৭ জনের স্কোয়াড ঘোষণা করা হয়েছে। প্রায় তিন বছর পর জাতীয় দলে ফিরলেন সাব্বির রহমান। সৌম্য সরকারের ফেরার গুঞ্জন উঠলেও তাকে বাইরে রেখেই এশিয়া কাপের স্কোয়াড ঘোষণা করা হলো। অনেক দিন পর জাতীয় দলে জায়গা পেয়েছেন মোহাম্মদ সাইফউদ্দিন।

এছাড়া জিম্বাবুয়ে সিরিজে ওয়ানডে অভিষেক হওয়া এবাদত হোসেন সুযোগ পেয়েছেন এশিয়া কাপের দলে। এছাড়া ফিরেছেন মুশফিকুর রহিম। এবারের এশিয়া কাপ হবে টি-টোয়েন্টি ফরম্যাটে। জিম্বাবুয়ে সফরে টি-টোয়েন্টিতে বিশ্রামে থাকা এই ব্যাটার ফিরেছেন কুড়ি ওভারের সংস্করণে।

এশিয়া কাপে বাংলাদেশ দল: সাকিব আল হাসান (অধিনায়ক), এনামুল হক, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, নাসুম আহমেদ, মোস্তাফিজুর রহমান, নুরুল হাসান সোহান, হাসান মাহমুদ, তাসকিন আহমেদ, সাব্বির রহমান, এবাদত হোসেন, মোসাদ্দেক হোসেন, শেখ মেহেদী হাসান, পারভেজ হোসেন ইমন, মেহেদী হাসান মিরাজ ও মোহাম্মদ সাইফউদ্দিন।

 

পূর্বকোণ/পিআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট