চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০২ ফেব্রুয়ারী, ২০২৩

১৩ আগস্ট, ২০২২ | ১:১১ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক

অবশেষে জুয়া কোম্পানির সঙ্গে চুক্তির পোস্ট মুছলেন সাকিব

২ আগস্ট বেটউইনার নিউজের শুভেচ্ছাদূত হওয়ার বিষয়টি ফেসবুকে পোস্ট দিয়ে জানান সাকিব আল হাসান। যদিও জাতীয় দলের চুক্তিবদ্ধ কোন খেলোয়াড়ের এ ধরনের বাণিজ্যিক প্রতিষ্ঠানের সঙ্গে জড়ানোর নিষেধাজ্ঞা রয়েছে। তার উপর প্রতিষ্ঠানটি জুয়া কোম্পানির। বৃহস্পতিবার বিসিবির দেওয়া নির্দেশনার পর তাদের সঙ্গে চুক্তি ছিন্ন করেন দেশীয় ক্রিকেটের এ পোস্টার বয়। তবে শুক্রবার রাত পর্যন্ত রয়ে যায় সেই ফেসবুক পোস্ট, অবশেষে সেটি মুছে দিয়েছেন সাকিব।

এর আগে বৃহস্পতিবার বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন জানান, বেটউইনার নিউজ যে বাজির প্রতিষ্ঠানের ‘সারোগেট’, এ নিয়ে কোনো সন্দেহই নেই বিসিবির। আর সাকিব আল হাসান যদি বেটউইনারের সঙ্গে সম্পর্ক ছিন্ন না করেন, তাহলে দেশের ক্রিকেটের সঙ্গেই তার কোন সম্পর্ক থাকবে না।

 

সেদিন সন্ধ্যাতেই সাকিব সেই চুক্তি থেকেই সরে আসার সিদ্ধান্ত জানান। জানান নিজের ফেসবুক থেকে সেই পোস্ট মুছে দেওয়ার প্রতিশ্রুতিও। তবে এরপরও এক দিন ধরে সাকিবের ফেসবুক পাতায় দেখা যাচ্ছিল সেই পোস্ট, এ নিয়েও আলোচনা সমালোচনার মুখে পড়তে হয়েছে তাকে। এ ঘটনার পর সাকিব শুক্রবার মাঝরাতে ঢাকায় ফেরেন। আজ দুপুরে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে বৈঠকে বসার কথা আছে তার। এর আগেই বিতর্কিত সেই পোস্ট মুছলেন বাংলাদেশের টেস্ট অধিনায়ক।

বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করার ফলে আপাতত তাকে এশিয়া কাপ দলে রাখায় নির্বাচকদের আর কোনো বাধা নেই। তবে সাকিব অধিনায়কত্ব পাবেন কি না, এ বিষয়ে সিদ্ধান্তটা আসবে বোর্ড প্রধানের সঙ্গে আজকের বৈঠকের পর।

 

পূর্বকোণ/এএস/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট