চট্টগ্রাম বৃহষ্পতিবার, ০২ ফেব্রুয়ারী, ২০২৩

৩০ জুলাই, ২০২২ | ২:৫০ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক

‘রাজা খেলতে নামছে রবিবার’, ইনস্টাগ্রামে রোনালদো

সময়ের অন্যতম সেরা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদোর দলবদল নিয়ে সাম্প্রতিক সময়ে কম জলঘোলা হয়নি। আজ এ দলে যাচ্ছেন তো, কাল অন্যদলে। ম্যানচেস্টার ইউনাইটেডেও থাকার ব্যাপারে অনিচ্ছার কথা জানিয়েছিলেন তিনি। সে কারণে কয়েকটি প্রীতি ম্যাচে দেখা মেলেনি তার। তবে ইনস্টাগ্রামে তার ‘রাজা খেলতে নামছে রবিবার’ পোস্ট এখন দর্শকমহলে আলোচিত হচ্ছে।

রবিবার ওল্ড ট্র্যাফোর্ডে রায়ো ভায়োকানোর বিপক্ষে খেলবে রেড ডেভিলরা। সেই ম্যাচে তিনি খেলবেন বলে আভাস দিয়েছেন। এই খবর তিনি জানিয়েছেন ইনস্টাগ্রামে। নিজের অ্যাকাউন্ট থেকে নয় অবশ্য, এক ফ্যান অ্যাকাউন্টের পোস্টে গিয়ে মন্তব্য করে তিনি জানিয়েছেন এই খবর। পর্তুগিজ ভাষায় সেখানে তিনি লিখেছেন, ‘ডমিঙ্গো ও হেই জগা’ যার বাংলা অনুবাদ, ‘রাজা খেলতে নামছে রবিবার’।

 

সবশেষ মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে ২৪ গোল করে ইউনাইটেডের সর্বোচ্চ গোলদাতা বনে গিয়েছিলেন রোনালদো। তবে মৌসুমটা ইউনাইটেডের জন্য বেশ বাজেই কেটেছে। শিরোপা তো জিততে পারেইনি, উল্টো লিগ শেষ করেছে ষষ্ঠ স্থানে থেকে। যার ফলে আসছে মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে খেলার আশাও শেষ হয়ে যায় দলটির। ইংলিশ সংবাদ মাধ্যমের খবর, মূলত এই কারণেই রোনালদো ইউনাইটেড ছেড়ে অন্য কোনো দলে যেতে চাইছেন, যারা চ্যাম্পিয়ন্স লিগে খেলে।

এরপরই তিনি ক্লাবকে জানিয়ে দেন যে ইউনাইটেডে থাকার কোনো ইচ্ছেই তার নেই। সেজন্যে এতদিন তিনি ক্লাবটির কোনো প্রীতি ম্যাচেই মাঠে নামেননি। নতুন মৌসুম শুরুর আগে ইতোমধ্যেই অস্ট্রেলিয়া আর থাইল্যান্ডে সফর করে ফেলেছে ম্যানচেস্টার ইউনাইটেড। ‘ব্যক্তিগত কারণে’ সেই দুই সফরে খেলেননি রোনালদো। শেষ এক মাস ধরেই গুঞ্জন চলছে, তিনি ক্লাব ছাড়তে চান; সফর না করার একটা বড় কারণ হিসেবে দেখা হচ্ছে একেই। ইউনাইটেড এবার সফর করছে নরওয়ের অসলোয়, সেখানে আজ শনিবার (৩০ জুলাই) সন্ধ্যায় অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে লড়াইয়ে নামছে দলটি। সেই ম্যাচেও নেই রোনালদোর নাম। এদিকে ক্লাবটির নতুন মৌসুম শুরু হতে যাচ্ছে আগামী ৭ আগস্ট থেকে।

 

পূর্বকোণ/এএস/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট