চট্টগ্রাম সোমবার, ০১ মার্চ, ২০২১

সর্বশেষ:

২১ জুলাই, ২০১৯ | ৮:৪২ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

ঢাকা ডায়নামাইটসে বিশ্বকাপজয়ী অধিনায়ক মর্গ্যান

প্রথমবারের মতো ইংলিশ অধিনায়ক মরগ্যানের হাত ধরে বিশ্বকাপ জেতে ইংল্যান্ড। এবার বিশ্বকাপজয়ী এই দলপতিকে দেখা যাবে বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল)। বিপিএলের সপ্তম আসরে সাকিব আল হাসানের দল ঢাকা ডাইনামাইটসের হয়ে খেলবেন তিনি।
রবিবার (২১ জুলাই) ঢাকা ডাইনামাইটসের প্রধান নির্বাহী ওবায়েদ নিজাম বিষয়টি নিশ্চিত করেছেন। টি-টোয়েন্টি ফরম্যাটে ইংল্যান্ড অধিনায়কের দক্ষতা ও অভিজ্ঞতা বিবেচনায় মরগ্যানকে দলে ভেড়ানো হয়েছে মন্তব্য করে তিনি বলেন, ‘আসন্ন বিপিএল মৌসুমে ঢাকা ডাইনামাইটসের হয়ে বিপিএল খেলবেন এউইন মরগ্যান। টি-টোয়েন্টিতে তার বিশাল অভিজ্ঞতা বিবেচনায় তাকে দলে নেয়া হয়েছে। আশাকরি তিনি পুরো মৌসুমই খেলতে পারবেন।’
তবে দলে মরগ্যান যুক্ত হওয়ায় অধিনায়ক নির্বাচন খানিকটা কষ্টসাধ্য হবে বলে জানিয়েছেন ফ্রাঞ্চাইজিটির প্রধান নির্বাহী। দলটির হয়ে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। আর অন্যদিকে মরগ্যান ক’দিন আগেই জিতেছেন বিশ্বকাপে শিরোপা। তাই এ বিষয়ে এখনো কোনো স্থির সিদ্ধান্ত নেয়া হয়নি বলে জানান তিনি।
উল্লেখ্য, বিপিএলে নতুন হলেও এর আগে বাংলাদেশের মাটিতে খেলার অভিজ্ঞতা রয়েছে মরগ্যানের। ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেটে লিজেন্ড অব রূপগঞ্জের হয়ে ২০১৪ মৌসুমে খেলেছিলেন এ তারকা।

 

 

 

পূর্বকোণ/ময়মী

শেয়ার করুন
The Post Viewed By: 277 People

সম্পর্কিত পোস্ট